নওগাঁর রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ
দীর্ঘ প্রায় ৮ বছর পর নওগাঁর রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রানীনগর উপজেলার শের-এ-বাংলা সরকারি মহাবিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সাংসদ শাহীন মনোয়ারা হক প্রমুখ। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নওগাঁ-৬ আসনের সাংসদ আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন
সম্পাদক রেজাউল ইসলাম। এছাড়াও সম্মেলনে রাজশাহী মহানগর, জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে আলহাজ্ব মোঃআনোয়ার হোসেন হেলালকে সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুকে সাধারন সম্পাদক ঘোষনা করা হয়। পরবর্তিতে পূর্নাঙ্গ কমিটি কমিটি ঘোষনা করা হবে বলে জানান অতিথিবৃন্দরা।উল্লেখ্য- সর্বশেষ ২০১৪সালে উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *