নওগাঁর সাপাহারে দু’দিনে ২,৬৯৫ পিচ ইয়্যাবা ট্যাবলেট উদ্ধার আটক-৪

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁর সাপাহার উপজেলার একাধিক পয়েন্ট হতে গত দু’দিনে ২ হাজার ৬শ’ ৯৫ পিচ ইয়্যাবা ট্যাবলেট সহ র‌্যাব-৫, চার মাদক ব্যাসায়ীকে আটক করেছে ।

সোমবার নাটোর  র‌্যাবের সদস্যরা উপজেলার হাপানিয়া বিরামপুর এলাকা থেকে ১ হাজার ৫০ ও
জয়পুরহাট সিপিসি-৩ র‌্যাব এর দল উপজেলার কোচকুড়লিয়া এলাকা হতে ৯ শ’ ৮৫ পিচ ইয়্যাবা ট্যাবলেট এবং ৩ আগষ্ট শনিবার খোট্রাপাড়া মোড় এলাকা হতে ৬শ’৬০ পিচ ট্যাবলেট সহ মোট
৪ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেন।

র‌্যাব সূত্রে জানা গেছে, সোর্স মারফত গোপন সংবাদের ভিত্তিতে নাটোর র‌্যাব সদস্যগন সাপাহার উপজেলার বিভিন্ন এলাকায় ঝটিকা অভিযান পরিচালনা করে সন্ধ্যা ৬টার দিকে ১ হাজার ৫০ পিচ ইয়্যাবা ট্যাবলেট সহ উপজেলার বিরামপুর কুত্তি পাড়ার মৃত আবেদ আলীর ছেলে ফকির মোহাম্মাদ (৫০)এবং হাপানিয়া বেলডাঙ্গা গ্রামের আব্দুল জব্বারের ছেলে আকবর আলী (২৫) কে আটক করে রাত সাড়ে তিনটার দিকে সাপাহার থানায় সোপর্দ করে একটি মামলা দায়ের করেন।

অপরদিকে একই দিনে দুপুর ২টার দিকে জয়পুর হাট র‌্যাব সদস্যগন উপজেলার কোচকুড়লিয়া এলাকায় অভিযান চালিয়ে ৯শ’৮৫পিচ ইয়্যাবা ট্যাবলেট সহ উপজেলার রায়পুর গ্রামের নঈমুদ্দীনের ছেলে সাইফুল ইসলাম (৩৫) কে আটক করে বিকেলে থানায় সোপর্দ করে মামলা দায়ের করেন।

এছাড়া গত ৩ আগষ্ট শনিবার জয়পুর হাট র‌্যাব উপজেলার খোট্রাপাড়া ভিকিনা এলাকায় অভিযান পরিচালনা করে ৬শ’৬০পিচ ট্যাবলেট সহ পিছর ডাঙ্গা মলপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে আবু সুফিয়ান (২৩) নামের মাদক ব্যাবসায়ীকে আটক করে থানায় সোপর্দ করে।

এবিষয়ে সাপাহার থানায় পৃথক পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে বলে থানার ওসি আব্দুল হাই
নিউটন জানিয়েছেন। কোরবানীর ঈদকে সামনে রেখে সাপাহারে মাদক চোরা কারবারীদের তৎপরতায় উপজেলার স্কুল কলেজ পড়–য়া ছেলেদের নিয়ে অভিভাবকগন বেশ দু:চিন্তায় পড়েছে বলে অভিজ্ঞ মহল মনে করছেন।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *