নওগাঁর সীমান্তে বিজিবি ও বিএসএফের মধ্যে প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

 

শহিদুল ইসলাম (জি এম মিঠন) ,নওগাঁ জেলা প্রতিনিধিঃ

বিজয়ের মাস উপলক্ষে নওগাঁয় ভারতীয় সীমান্তে বিজিবি ও বিএসএফ এরমধ্যে প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

(১০ ডিসেম্বর) মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় নওগাঁর সাপাহার উপজেলার শিমলতলী আদাতলা বিজিবি ক্যাম্পের অধিনে ২৪২/১০ আর.এস পিলার এলাকার অদুরে (পূর্নভবা নদীর তীরে) দক্ষিন পাতাড়ী বুড়িতলা মাঠে এ প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

ভারত-বাংলাদেশ এর সম্প্রীতিতে বিজয়ের মাসে নওগাঁ-১৬ বিজিবি ব্যাটালিয়ান এর আয়োজনে অনুষ্ঠিত ভলিবল ম্যাচে ভারতের পক্ষে নেতৃত্ব দেন নারায়নপুর ব্যাটালিয়ানের কমান্ডিং অফিসার এসই দিলজাত সিংহ।

কমান্ডিং অফিসার এসই দিলজাত সিংহ এর নেতৃত্বে ১৪১ ও ৬০ বিএসএফের ২৩ জন বিএসএফ সদস্যের একটি দল এবং বাংলাদেশের পক্ষে নওগাঁ-১৬ ব্যাটালিয়ান এর কমান্ডিং অফিসার লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম এর নেত্বত্বে ৩০ জন বিজিবি সদস্যের একটি দল ভলিবল ম্যাচে অংশ নেয়। বাংলাদেশের ১৬ বিজিবি, ভারতের ৬০ বিএসএফ ও ১৪১ বিএসএফ এর সদস্যদের সমন্বয়ে দুটি গ্রুপে মোট ৪ টি ম্যাচ অনুষ্ঠিত হয়।

এতে ৩-১ সেটে গ্রুপ-২, গ্রুপ ১ কে পরাজিত করে শিরোপা জিতে নেয়। এ সময় সাপাহার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল রশিদ, সাপাহার থানার ওসি আব্দুল হাই, পাতাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মুকুল মিয়া, বিজিবি ও বিএসএফের অসংখ্য সদস্য সহ হাজারো দর্শক উপস্থিত থেকে প্রীতি ম্যাচটি উপভোগ করেন।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *