নওগাঁয় আবাসিক হোটেলে ডিজিএফআই কর্মকর্তা পরিচয়ে রাত্রী যাপন, এখন হাজতে

শহিদুল ইসলাম জি এম মিঠন,স্টাফ রিপোর্টারঃ 
নওগাঁর মোটেল চিসতি আবাসিক হোটেল থেকে ডিজিএফআই এর ডাইরেক্টর জেনারেল পরিচয়দানকারী ( ভুয়া কর্মকর্তাকে) আটক করে  থানা পুলিশের হাতে তুলে দিয়েছেন হোটেল কর্তৃপক্ষ।
জানা যায়, ১২ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০ টারদিকে গাইবান্ধা জেলার সদর উপজেলার মুন্সীপাড়া গ্রামের মৃত সামসুল আলমের ছেলে ওবাইদুস সাত্তার (৩৭) নওগাঁয় মোটেল চিসতি আবাসিক হোটেলে এসে নিজেকে ডাইরেক্টর জেনারেল ডি.জি.এফ.আই পরিচয় দেন ও গোয়েন্দা সংস্থার কাজে নওগাঁয় এসেছেন বলে ২০৩ নং রুমে রাত্রী যাপন করেন। বুধবার দুপুর সাড়ে ১২ টারদিকে রুম থেকে বাহির হয়ে যাওয়ার সময় হোটেল কর্তৃপক্ষ ভাড়া চাইলে উত্তরে তিনি বলেন, ডিসি সাহেবের সাথে মিটিং শেষ করে এসে ভাড়া দিয়ে যাব। এসময় হোটেল কর্তৃপক্ষ তার আইডি কার্ড চাইলে নানান অজুহাত দেখাতে শুরু করেন।
তার কথাবার্তা কর্তৃপক্ষের কাছে সন্দেহজনক হলে থানা পুলিশকে অবগত করেন হোটেল কর্তৃপক্ষ। খবর পেয়ে দ্রুত নওগাঁ সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নিয়ে আসেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ওসি মোঃ নজরুল ইসলাম জুয়েল প্রতিবেদককে জানান, আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *