নওগাঁয় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু, মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ 
নওগাঁর রাণীনগরে মর্জিনা বিবি (৪৫) নামের এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু হয়েছে। গতরাত ৯ টারদিকে ঐ গৃহবধূর মৃত্যু হলে এঘটনায় ৯৯৯ নং ফোন করে গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনাটি জানালে রাতেই থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহটি উদ্ধার করে আজ ২৫ সেপ্টেম্বর শুক্রবার ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে মৃতদেহ হস্তান্তর করেন পুলিশ।
এ ঘটনাটি ঘটেছে নওগাঁর রানীনগর উপজেলার চকাদিন আলোপাড়া গ্রামে। এ ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী পলাতক রয়েছে বলে জানাগেছে।
নিহত গৃহবধূ মর্জিনার ভাই এনামুল হক সাংবাদিকদের জানান, তার বোন মর্জিনাকে একই গ্রামের পূর্বপাড়ায় শাহাবুর আলীর সাথে বিয়ে দেন। বিয়ের পর থেকে তাদের পরিবারে দ্বন্দ্ব চলছিলো। এক পর্যায়ে বৃহস্পতিবার রাতে ভগ্নিপতি শাহাবুর আলী খবর দেয় যে, তার বোন অসুস্থ্য। এমন খবর পেয়ে ছুটে এসে দেখেন ততক্ষনে বোন মর্জিনা মারা গেছে। এর কিছু পরেই শাহাবুর আলী বাড়ি থেকে কৌশলে পালিয়ে যায়। তবে মর্জিনা আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে, না শারীরিক সমস্যায় মারা গেছে তা কেউ বলতে পারছেনা।
এ রহস্যজনক মৃত্যুর ঘটনায় গ্রামের কেউ ৯৯৯ নং এ ফোন করেন। এরপরই খবর পেয়ে রানীনগর থানা পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করেন এবং আজ ময়না তদন্ত শেষে মৃতদেহ হস্তান্তর করেন। মৃতদেহ এর প্রাথমিক ঘটনাস্থলে সুরতহাল প্রস্তুতকারী কর্মকর্তা এস আই মিজুনুর রহমান জানান, মৃত্যের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পারিবারিক বরাদ দিয়ে তিনি বলেন, গৃহবধুর নাকি হার্ডের সমস্যাও ছিল।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি মোঃ জহুরুল হক বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *