নওগাঁয় কলেজ ছাত্রীকে ধর্ষণ, গায়ে হলুদের অনুষ্ঠান থেকে প্রেমিক আটক

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ
নওগাঁয় বর সেজে বউ আনতে শ্বশুরবাড়ি যাওয়ার কথা ছিল নিমাই চন্দ্র মন্ডল (২৮) নামে এক যুবকের। তবে বর সাজার আগেই বিয়ের প্রলোভনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে থানা পুলিশ তাকে গ্রেফতার করেছেন। বর সেজে শ্বশুরবাড়ি যাওয়ার পরিবর্তে তাকে যেতে হলো কারাগারে..! আলোচিত ঘটনাটি ঘটেছে নওগাঁর মহাদেবপুর উপজেলা সদর-এ।সোমবার দুপুরে নিমাই চন্দ্র মন্ডলকে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ কারাগারে পাঠিয়েছেন পুলিশ। এর আগে ২৮ ফেব্রুয়ারি রবিবার রাতে উপজেলা সদরের ঘোষপাড়া মোড়ের নিজ বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে পুলিশ তাকে গ্রেফতার করেন। আটককৃত যুবক ওই এলাকার ডাঃ ক্ষেমচাঁদ মন্ডলের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, মহাদেবপুর উপজেলা সদরের ফাজিলপুর ব্রাক অফিসের মোড় এলাকার জনৈক দিপক চন্দ্র মন্ডলের কলেজ পড়ুয়া কন্যার সাথে নিমাই চন্দ্র মন্ডল প্রায় আড়াই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এবং বিয়ের প্রলোভনে তাকে একাধীক বার ধর্ষণ করেন। এরপর মেয়েটি নিমাই চন্দ্র মন্ডলকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে তা প্রত্যাখান করে মেয়েটির সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। মেয়ের পরিবার বিষয়টি জানার পর ছেলের পরিবারকে জানালেও মেয়ের পরিবার গরীব হওয়ার কারণে ছেলের পরিবার নানা তালবাহানা শুরু করে ছেলেকে অন্যত্র বিয়ের দেয়ার সিদ্ধান্ত নেন।
এরই এক পর্যায়ে ওই তরুণী জানতে পারেন নিমাই চন্দ্র মন্ডল অন্যত্র বিয়ে করছেন। পরে ২৮ ফেব্রুয়ারি রবিবার মহাদেবপুর থানায় গিয়ে তিনি লিখিত অভিযোগ করেন তরুনী। রবিবার নিমাই চন্দ্র মন্ডলের গায়ে হলুদ ও রাতেই তার বিয়ের দিন ধার্য ছিল। কিন্তু গায়ে হলুদের অনুষ্ঠান চলাকালে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দীন মাহমুদ জানান, অভিযোগ পেয়ে থানা পুলিশ নিমাই চন্দ্র মন্ডলকে গ্রেফতার করে কলেজ ছাত্রীকে ধর্ষণের মামলায় বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ কারাগারে পাঠানো হয়েছে।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *