নওগাঁয় চার্জার ও মোটর সাইকেলের সংঘর্ষে ব্যবসায়ী নিহত

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ
নওগাঁয় চার্জার ও মোটর সাইকেলের সংঘর্ষে দূর্ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে নিহত হয়েছেন এক ধান চাতাল ব্যবসায়ী। মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটেছে বুধবার রাত সারে ৮ টারদিকে নওগাঁ জেলা সদর উপজেলার নওগাঁ-সান্তাহার সড়কের মল্লিকা ইন এর সামনে সাহাপুর নামক স্থানে।নিহত ধান চাতাল ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান সোহাগ (৩০) নওগাঁর পার্শ্ববর্তী বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের বাসিন্দা এবং ছাতিয়ানগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মহসীন আলীর ছেলে।
সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর  মডেল থানার ওসি মোঃ সোহরাওয়ার্দী হোসেন জানান, দূর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ দূর্ঘটনাস্থল পৌছে দূর্ঘটনা কবলীত মোটরসাইকেল ও ব্যাটারী চার্জার চালিত অটোরিকশাটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এছাড়া আহত অটোচালককে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ধান চাতাল ব্যবসায়ী সোহাগ মোটরসাইকেল যোগে সান্তাহার থেকে নওগাঁ যাচ্ছিলেন। যাওয়ার পথে সাহাপুর মল্লিকা ইনের মূল ফটকের সামনে সড়কের ওপর বিকল হয়ে পড়ে থাকা একটি ট্রাককে ওভারটেক করার সময় অটোরিকশার সাথে মুখোমুখি মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এতে দূর্ঘনাস্থলে মারা যান মোস্তাফিজুর রহমান সোহাগ।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *