নওগাঁয় ছাত্রীকে ধর্ষণ, ধর্ষককে আটক করে পুলিশে সোর্পদ করেছেন গ্রামবাসী

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ
নওগাঁয় নবম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে মোবাইল ফোনে প্রেমের ফাঁদেফেলে প্রতারনা করে ধর্ষণকালে ধর্ষক যুবককে হাতেনাতে আটক করে ২৩ শে অক্টোবর শুক্রবার পুলিশে সোর্পদ করেছেন গ্রামবাসী। এধর্ষণের ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিনগতরাতে নওগাঁর মান্দা উপজেলার কালিকাপুর জংলিপাড়া গ্রামে।
আটককৃত প্রতারক ও ধর্ষক যুবক হলেন নওগাঁর মহাদেবপুর উপজেলার যোথরী গ্রামের শ্রী অতুল চন্দ্র পালের ছেলে অলিপ চন্দ্র পাল (২৫)।
স্থানিয় ও ভিকটিম সুত্রে জানাগেছে, প্রায় এক বছর পূর্বে মোবাইল ফোনের মাধ্যমে মান্দা উপজেলার কালিকাপুর জংলীপাড়া গ্রামের আব্বাস আলীর নবম শ্রেণীতে পড়ুয়া মেয়ের সাথে মহাদেবপুর উপজেলার যুবক অলিপ কুমার পালের পরিচয় হয় এবং অলিপ কুমার নিজেকে মুসলিম পরিচয় দিয়ে ঐ ছাত্রীর সাথে নিয়মিত ফোনে যোগাযোগের এক পর্যায়ে কৌশলে প্রেমের সম্পর্কও গড়ে তোলেন।
ধর্ষণের শিকার ছাত্রী বলেন, অলিপ কুমার পাল তার পর্কৃত পরিচয় গোপন রেখে আমার সাথে সম্পর্ক গড়ে তোলেন এবং আমাকে বিয়ে করতে চেয়ে আমার সাথে সম্পর্ক গড়ে তোলেন। সম্পর্কের সুত্রধরে অলিপ কুমার পাল ২২ শে অক্টোবর বৃহস্পতিবার রাতে আমাদের বাড়ীতে আসেন এবং আবারো বিয়ে করার কথাবলে সে আমার ইচ্চার বিরুদ্ধে কৌশলে আমার সাথে শারীরিক সম্পর্ক করায় আমি বাধ্যহয়ে তাকে বিয়ে করতে বলি।
এক পর্যায়ে সে আমাকে বিয়ে করতে পারবেনা সমস্য আছে এমন কথা বললে এনিয়ে আমি ও অলিপ তর্কে জড়িয়ে পড়লে পাশের ঘড়ে থাকা আমার বাবা আব্বাস আলী জানতে পেরে আমাকে ডাকাডাকি শুরু করেন। এরিমধ্যেই প্রতিবেশীরাও এগিয়ে আসেন এবং ঘড়েঢুকে আমার ঘড়ের খাটের নিচ থেকে অলিপকে বের করেন। খবর পেয়ে রাতেই স্থানিয় দু’জন ইউপি সদস্য ঘটনাস্থলে আসেন এবং জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটককৃত অলিপ এর আসল পরিচয় ও বেড়িয়ে পড়ে যে আসলে অলিপ মুসলিম পরিবারের সন্তান নয় সে হিন্দু পরিবারের সন্তান। এমন ঘটনা বা পরিচয় জানার পর আমি মানসিকভাবে ভেঙ্গেপড়ি বলেও ভিকটিম। এরপরই ঘটনাটি মান্দা থানাকে জানালে শুক্রবার সকালে মান্দা থানার এস আই হাবিব সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌছালে গ্রামের লোকজন প্রতারনা করে ধর্ষণ করায় আটককৃত যুবক অলিপ কুমার পালকে পুলিশের কাছে সোর্পদ করেন।
সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ওসি (তদন্ত) তারেকুর রহমান শুক্রবার বিকালে প্রতিবেদককে জানান, এঘটনায় প্রতারনা ও ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর বাবা আব্বাস আলী বাদী হয়ে ধর্ষক অলিপ কুমার পালের বিরুদ্ধে মামলা করেছেন।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *