//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


নওগাঁয় ছাত্রীকে যৌন হয়রানি অভিযুক্ত শিক্ষক শ্রীঘরে

শহিদুল ইসলাম জি এম মিঠন,স্টাফ রিপোর্টারঃ
নওগাঁর রাণীনগর উপজেলার মেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফিজুর রহমান (৫২) এর নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতে ভিকটিম শিক্ষার্থীর বাবা বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে সোমবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করেন পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই স্কুলে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী প্রতিদিনের ন্যায় ২০ নভেম্বর সকাল ১০ টার দিকে স্কুলে যায়। এদিন দুপুর ১২টায় ক্লাস চলাকালীন সময় ওই শিক্ষার্থীকে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফিজুর রহমান অফিস রুমে ডেকে নিয়ে প্রথমে শিক্ষার্থীকে দিয়ে মাথা টিপে নেয়। এ সময় শিক্ষক হাফিজুর ওই শিক্ষার্থীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌনপীড়ন করে।এ ঘটনা ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে তার পরিবারকে জানায়।এরপর ভূক্তভোগীর পরিবারের লোকজন বিদ্যালয়ের সভাপতি, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতিসহ বিভিন্ন জায়গায় জানিয়েও কোন সুরহা না পেয়ে ঘটনাটি গ্রামের লোকজনদের জানালে ওই শিক্ষকের আরও কয়েকজন শিক্ষার্থীকে যৌন হয়রানি করার বিষয় উঠে আসে। এরপর গ্রামের লোকজন রবিবার সকালে বিদ্যালয়ে গিয়ে ওই শিক্ষকের বিচারের দাবিতে বিদ্যালয় ঘেরাও করে তাকে অবরুদ্ধ করেন।পরবর্তীতে খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কর্মকর্তা ঘটনাস্থলে পৌছে প্রায় ৫ ঘন্টা পর বিকাল ৩ টার দিকে শিক্ষককে শাস্তির আশ্বাস দিয়ে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ভিকটিম ছাত্রীর বাবা বাদী হয়ে রবিবার রাতে শিক্ষক হাফিজুরকে আসামি করে যৌনপীড়নের মামলা দায়ের করেন। মামলায় ওই শিক্ষককে গ্রেফতার করে সোমবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: