নওগাঁয় জেলা কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত বন্দিদের মাঝে ভ্যান, ছাগল ও সেলাই মেশিন বিতরণ


Secure & Fast VPN

শহিদুল ইসলাম নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁ জেলা কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত বন্দিদের সংশোধন ও পূনর্বাসনের জন্য ভ্যান, ছাগল ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় নওগাঁ জেলা কারাগারের আয়োজনে ও জেলা সমাজ সেবা অধিদপ্তর নওগাঁ এর সার্বিক সহযোগিতায় জেলা কারাগার প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১১জন মুক্তিপ্রাপ্ত বন্দিদের মাঝে ভ্যান, ছাগল ও সেলাই মেশিন বিতরণ করেন নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ।

প্রধান অতিথি জেলা প্রশাসক হারুন-অর-রশিদ বলেন, এ ভাবে কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত বন্দিদের সংশোধন ও পূনর্বাসনের জন্য ভ্যান, ছাগল ও সেলাই মেশিন প্রদান করলে হয়তো তারা অপরাধ জগত থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা কারাগারের জেল সুপার শাহ্ আলম খান, জেলার দেবদুলাল কর্মকার, নওগাঁ সমাজ সেবার অধিদপ্তর বিভাগের উপ-পরিচালক নুর মোহাম্মদ, নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডি এস বি) ফারজানা ইয়াসমিন, নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির এর পরিচালক আলহাজ¦ এম,এ খালেক, নওগাঁ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভিন আখতার, সহ জেলা কারাগার, জেলা প্রশাসন, জেলা পুলিশ ও সমাজ সেবা কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।


Bulletproof your Domain for $4.88 a year

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *