নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল গ্রীষ্মকালিন ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ

 
CLOUD SERVER HOSTING SERVICE IN UK

শহিদুল ইসলাম(জি এম মিঠন), নওগাঁ জেলা প্রতিনিধিঃ

মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদেরকে খেলাধুরার প্রতি আগ্রহী করার লক্ষ্যে সারা দেশে শুরু হয়েছে গ্রীষ্মকালিন ক্রীড়া প্রতিযোগিতা। তারই ধারাবাহিকতায় নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালিন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জেলা স্কুল, মাদ্রারাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নওগাঁ এই প্রতিযোগিতার আয়োজন করে।

সোমবার বিকেলে জেলা স্টেডিয়ামে জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভার:) মোহা: মোবারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মাহবুবুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সহকারি পরিদর্শক নাজমুল হোসাইন, রাণীনগর উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিরা।

জেলার ১১টি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বালক ও বালিকাদের বিজয়ী দল জেলা পর্যায়ে অংশ গ্রহণ করে। ফুটবল, হ্যান্ডবল, কাবাডি ও সাঁতার এই ৪টি বিভাগে বালক ও বালিকা শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। উদ্বোধনী খেলায় বালকদের ফুটবল বিভাগে আত্রাই সরকারি আহসান উল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় দল ট্রাইব্রেকারে ৩-২ গোলে নওগাঁ সদর উপজেলার সরইল উচ্চ বিদ্যালয়কে এবং মেয়েদের ফুটবল বিভাগে আত্রাই সরকারি আহসান উল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় দল ১-০ গোলে সদর উপজেলার তপোবন বালিকা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়। ১৪সেপ্টেম্বর থেকে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিয়ায় বিজয়ী শিক্ষার্থী এবং দল বিভাগীয় পর্যায়ে অংশ গ্রহণ করবে।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *