নওগাঁয় তিন জেলার কর্মকর্তা- কর্মচারীদের নিয়ে বিএমডিএর মতবিনিময়

 Gator Website Builder

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁর বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের রাজশাহী, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জ রিজিয়নের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে নওগাঁ রিজিয়ান-১ চত্বরে বিএমডিএর নির্বাহী পরিচালক আব্দুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এতে প্রধান অতিথি ছিলেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও সাবেক এমপি ড.মোঃ আকরাম হোসেন চেীধুরী।

এ সময় অন্যান্যের মধ্যে নওগাঁ-১ এর নির্বাহী প্রকৌশলী শমসের আলী, নওগাঁ-২ এর নির্বাহী প্রকৌশলী আব্দুল মালেক চৌধূরী, রাজশাহীর নির্বাহী প্রকৌশলী শরীফুল হক ও চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এই অঞ্চলের এক ইঞ্চি জমিও যাতে পতিত না থাকে তা বাস্তবায়নে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষকে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে বলে উল্লেখ করা হয়। এছাড়াও অল্প খরচে অধিক ফসল কিভাবে উৎপাদন করা যায়, কিভাবে নিরাপদ খাদ্য এবং নিরাপদ নিউট্রিশন সমৃদ্ধ খাদ্য উৎপাদন করা যায় সে ব্যাপারে গৃহিত পরিকল্পনা সম্পর্কিত মতামত তুলে ধরা হয়। সভায় ৩ জেলার বিএমডিএর সকল সহকারী প্রকৌশলী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এর আগে প্রধান অতিথি সাবমারসিবল পাম্প এবং ইউপিভিসি পাইপ টেস্টিং ল্যাবরেটরীর ফলক উন্মোচন করেন।
Gator Website Builder

সময় নিউজ২৪.কম/ বি এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *