নওগাঁয় নবাগত পুলিশ সুপাারের সাথে জেলা প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শহিদুল ইসলাম(জি এম মিঠন), নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁয় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃধবার বেলা ১১টায় পুলিশ সুপারের সভা কক্ষে এই মতবিনিময়সভার আয়োজন করা হয়।

নওগাঁ জেলাকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গিবাদমুক্তসহ সকল অসামাজিক কর্মকর্মকান্ডমুক্ত সাধারন মানুষের বসবাসযোগ্য একটি জেলা হিসেবে প্রতিষ্ঠা করার আগ্রহ প্রকাশ করে এ ক্ষেত্রে তিনি সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করেছেন। তিনি সাংবাদিকদের সহকর্মী হিসেবে উল্লেখ করে বলেন এখন থেকে নওগাঁ জেলা আমার নিজের জেলা নিজের পরিবার। দেশের মধ্যে শান্তিপ্রিয় এই জেলাকে আরও ভালো কিভাবে রাখা যায় সে ব্যপারে সাংবাদিক পুলিশ এক সাথে কাজ করতে হবে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়. অতিরিক্ত পুলিশ সুপার ফারাজানা হোসেন উপস্থিত ছিলেন।

নওগাঁ বিভিন্ন সমস্যার আলোকে এবং সেক্ষেত্রে সর্বাত্মক সহযোগিাত প্রদানের প্রত্যাশা ব্যক্ত করে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি নবির উদ্দিন, সাধারন সম্পাদক নাছিুমল হক বুলবুল, সাবেক সভাপতি এ্যাড. শেখ আনোয়ার হোসেন, এমদাদুল হক সুমন, সাবেক সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল, এস এম রাইহান আলম, শফিক ছোটন, হারুন-অর-চৌধুরী রানা, খন্দকার আব্দুর রউফ পাভেল, মোফাজ্জল হোসেন, মাহমুদুননবী বেলাল প্রমুখ।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *