নওগাঁয় পুলিশ বেষ্টনীর মধ্যেই দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেছে যুবদল

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ জেলা প্রতিনিধিঃ
সাবেক বিচারপতি কর্তৃক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বীরউত্তম এর বিরুদ্ধে কটুক্তি করার প্রতিবাদে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শর্তহীন মুক্তির দাবীতে নওগাঁয় জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ পুলিশী বাধায় নির্ধারিত স্থানে করতে পারেনি। পরে পুলিশ বেষ্টনীর মধ্যেই বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেছে তারা।

শনিবার দুপুর ১২টায় নওগাঁ শহরের কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয় থেকে জেলা যুবদল একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে পুলিশ বেষ্টনীর মধ্যেই বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেছে তারা।

জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব নাছির উদ্দীন আহমেদ ও এ্যাডঃ রফিকুল আলম, জেলা
যুবদলের সাধারন সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, যুগ্ম সম্পাদক মানিক খান প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বীরউত্তম এর বিরুদ্ধে কটুক্তি করার তীব্র প্রতিবাদ ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শর্তহীন মুক্তির দাবী জানান।

এসময় অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সাবেক সভাপতি ও পৌর মেয়র নাজমুল হক সনি,সাবেক যুগ্না সম্পাদক আমিনুল হক বেলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ওরফে ভিপি রানাসহ অঙ্গ ও সগযোহী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *