নওগাঁয় প্রতীক নিয়ে বিরোধে হামলা ২ চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন,স্টাফ রিপোর্টারঃ
নওগাঁয় প্রতীক নিয়ে বিরোধে হামলা ২ চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে নওগাঁর মহাদেবপুরে।সংশ্লিষ্টরা জানান, মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নে ৪ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীক চান। এক প্রতীক একাধীক প্রার্থী চাওয়ার কারনে দুপুর ১২ টার দিকে রিটার্নিং অফিসার লটারি করেন। লটারিতে ঘোড়া প্রতীকের জন্য মুঞ্জুর আলম মঞ্জু এর নাম ওঠে। এসময় দু’জন সতন্ত্র প্রার্থী মাসুদ পারভেজ রুবেল ও মোজাম্মেল হক শরিফুল অনুপস্থিত ছিলেন। ঘটনার পর তারা কৃষি অফিসারের কক্ষে প্রবেশ করে পুণরায় লটারি দেওয়ার দাবি জানান। অফিসার এতে রাজি না হলে তারা হামলা চালায়।
আটককৃতরা হলেন, মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতুঁড়া পূর্বপাড়া গ্রামের আবদুল করিমের ছেলে মাসুদ পারভেজ রুবেল (৩৭), অপর স্বতন্ত্র প্রার্থী কৃষ্ণপুর উত্তরপাড়া গ্রামের মৃত হাজী রইচ উদ্দিনের ছেলে মোজাম্মেল হক শরিফুল (৬০), ও তার ছেলে শামীম হেসেন (২৩), ভাই সাইদুল ইসলাম (৪২) এবং চাচাতো ভাই ফরিদুল ইসলাম (৩৩)।
এব্যাপারে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, দুপুরে তারা উপজেলা কৃষি অফিসার এবং রাইগাঁ ও এনায়েতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার কৃষিবিদ অরুন চন্দ্র রায়ের অফিস কক্ষে তাঁর উপর ও সেখানে দায়িত্বরত থানার (তদন্ত) ওসি আবুল কালাম আজাদের উপর হামলা চালায়। এব্যাপারে সরকারি কাজে বাঁধা দেওয়ার অভিযোগে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *