নওগাঁয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ 
নওগাঁয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে আর্থিক সাহায্যের চেক বিতরণ করা হয়েছে। শনিবার বিকালে নওগাঁর নিয়ামতপুর উপজেলার শিবপুর খাদ্যমন্ত্রীর নিজস্ব বাসভবনে এ চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন মজুমদার।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাজিনগর ইউনিয়ন চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, ভাবিচা ইউনিয়ন চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ওবাইদুল হক, নিয়ামতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বজলুর রহমান নঈম, হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবের উপদেষ্টা ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটির সদস্য শাহজামাল, নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, সেলিম রেজা ডালিম, সাধারণ সম্পাদক জনি আহমেদ, অর্থ সম্পাদক জামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক সাহান সা, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শিমুল, সদস্য রাসিকুল ইসলম, নূরুন নবী, আইনুল হক প্রমূখ।
ভাবিচা ইউনিয়নের ৩৫ জনের মধ্যে ১৪ লক্ষ ২০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *