নওগাঁয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জেলা পর্যায়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

শহিদুল ইসলাম(জি এম মিঠন), নওগাঁ জেলা প্রতিনিধিঃ

ওগাঁয় জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭) বালক এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭) বালিকা শুরু হয়েছে।

বুধবার বিকেলে নওগাঁ ষ্টেডিয়ামে জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ প্রধান অতিথি হিসেবে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া দপ্তর এই প্রতিযোগিতার আয়োজন করে। অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি মামুনুর রশিদ মামুনসহ জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে পত্নীতলা উপজেলা দল এবং রানীননগর উপজেলা দল। প্রতিযোগিতায় পত্নীতলা উপজেলা দল ৩-১ গোলে জয়লাভ করে। উল্লেখ্য টুর্নামেন্টে জেলার ১১টি উপজেলা ও ১টি পৌরসভা থেকে বালক ১২টি এবং বালিকা ১২টি দল অংশগ্রহন করছে। আগামী ২৪ সেপ্টেম্বর চুড়ান্ত প্রতিযোগিতার মধ্যে দিয়ে এই টুর্নামেন্টের সমাপ্তি ঘটবে।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *