‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত,

নওগাঁয় বন্দুক যুদ্ধে দুজন নিহত পিস্তল-বোমা উদ্ধার

মো.আককাস আলী, নওগাঁ :

নওগাঁর আত্রাই ও পত্নীতলায় পুলিশের সাথে পৃথক দুটি কথিত বন্দুক যুদ্ধে দুই দুষ্কৃতিকারী ও মাদক ব্যাবসয়ীর মৃত্যু হয়েছে। আগ্নেয়অস্ত্র ও মাদক উদ্ধার হয়েছে।

পুলিশ জানায়, রাত আড়াইটার দিকে আত্রাই উপজেলার তিলাবুদুরী এলাকায় অস্ত্র উদ্ধারে যায় তারা। এসময় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ করে দুষ্কৃতিকারীরা গুলি ছোঁড়ে। পাল্টা গুলি চালায় পুলিশ। এতে মিনহাজুল ওরফে মিন্টু ওরফে শিকদার (৪০) নামে এক দুষ্কৃতিকারী গুলিবৃদ্ধ হয়।

অন্যরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। নিহত শিকদার আত্রাই উপজেলার ভর তেঁতুলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। সে নিষিদ্ধ ঘোষিত সর্বহারা গ্রুপের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা আছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, গুলি ও হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে জেলার পত্নীতলা উপজেলার দীবর এলাকায় রাতে মাদক উদ্ধার করতে গেলে পুলিশের সাথে মাদক চোরাকারবারীদের সাথে গোলাগুলি হয়।

এসময় জাহিদুল (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। অন্যান্য মাদক চোরা কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ জাহিদুলকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষনা করে। ঘটনাস্থল থেকে একটি স্যুটারগান, গুলি, হাসুয়া, ৯৮৫ পিচ ইয়ারা উদ্ধার করেছে পুলিশ। নিহত জাহিদুল পত্নীতলা উপজেলার বালুঘা গ্রামের বাসিন্দা।

সে চিহ্নিত মাদক ব্যবসায়ী জানায় পুলিশ কর্মকর্তারা। জাহিদুল ও মিনহাজের মৃতদেহ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। এদিকে এই দুই ঘটনায় ২টি বিদেশী পিস্তল, ৪টি হাত বোমা ও মাদক উদ্ধার করা হয়েছে।

সময়নিউজ২৪.কম / বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *