নওগাঁয় বিজিবির সাথে জেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

শহিদুল ইসলাম(জি এম মিঠন), নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁ ব্যাটালিয়ানের ১৬ বিজিবির সাথে জেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার রাতে ১৬ বিজিবির মিলনায়তনে বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ বিপিএম,জি, এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপ-অধিনায়ক মেজর এটিএম আহসান হাবিব, জেলা প্রেস ক্লাবের সভাপতি ও করতোয়ার প্রতিনিধি নবির উদ্দীন, সাধারন সম্পাদক নাছিমুল হক বুলবুল, সাবেক সভাপতি কায়েস উদ্দীন ও এমদাদুল হক সুমন, সাবেক সাধারন সম্পাদক মীর মোশাররফ হোসেন জুয়েল, বাংলাদেশ বেতারের প্রতিনিধি শেখ আনোয়ার হোসেন, কালের কন্ঠের ও দেশ টিভির প্রতিনিধি ফরিদুল করিম তরফদার, ডেসটিনির প্রতিনিধি মাসুদুর রহমান রতন, জনকণ্টের প্রতিনিধি সরকার বিশ্বজিত মনি,এটিএন বাংলা ও এটিএন ুিনউজের প্রতিনিধি রায়হান আলম, এনটিভির প্রতিনিধি আসাদুর রহমান জয়, এস,এ টিভির প্রতিনিধি মামুনুর রশীদ বাবু, বাংলা ভিশনের প্রতিনিধি বেলায়েত হোসেন, ডিবিসির প্রতিনিধি এ,কে সাজু, বিজয় টিভির প্রতিনিধি মোফাজ্জল হোসেনসহ প্রেস ক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রায় অর্ধ শতাধিক গন মাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

পরিচিতি সভায় সাংবাদিকরা তাদের সুচিন্তিত মতামত তুলে ধরেন এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের অঙ্গীকার পূনঃব্যক্ত করেন। সভায় বিজিবির অধিনায়ক গত এক বছরের ১৬ ব্যাটালিয়নের সফলতা গুলো তুলে ধরে বলেন, গত এক বছরে বর্ডারে কোন নিহত নাই, আহত হয়েছেন একজন।

১৯ জন বাংলাদেশী ভারতের সীমানার ভিতরে প্রবেশ করে গরু আনতে গেলে বিএসএফ তাদেরকে আটক করে এর মধ্যে আমরা ৭ জনকে ফেরত আনতে পেরেছি দুই দেশের উচ্চ পর্যায়ের বৈঠকের মাধ্যমে। উদ্ধার করা হয়েছে ১টি পিস্তল, ১ রাউন্ড তাজা গুলি, স্বর্ন ৪১০ গ্রাম, ইয়াবা ১৮৪ পীছ, ৪ হাজার বোতল ফেন্সিডিল ও ২১ কেজি গাঁজা। তিনি আরও বলেন, সীমান্তে বিজিবির কঠোর নজরদারীর কারনে চোরাচালান কমে গেছেও বলে জানান তিনি।


সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *