নওগাঁয় বিদ্যুতের ভূতরে বিল…………..

 Gator Website Builder

মো.আককাস আলী (নওগাঁ) মহাদেবপুরঃ

নওগাঁয় পল্লী বিদ্যুতের বিবিধ নামে ভূতরে বিল। সুত্রে জানা গেছে, নওগাঁ জেলা শহরসহ উপজেলাগুলোতে পল্লী বিদ্যুৎ গ্রাহকদের অভিযোগ দফাই দফাই বিদ্যুতের দাম বাড়ার সাথে সাথে ভূতরে বিলের পরিমাণও বেড়েই চলছে।

অনেকের পূর্বের বিল থেকে প্রায় দেড় থেকে দ্বিগুন হারে বিদ্যুৎ বিল এসেছে। ৪/৫ মাস আগে ২ শত টাকা বিল আসলেও সে গ্রাহকের বিল এসেছে ৩ থেকে ৪ শত টাকা বলে নাম প্রকাশ না করার শর্তে বেশ কয়েক জন গ্রাহক এ প্রতিনিধিকে জানিয়েছেন।

এ অতিরিক্ত বিলের কারণ খুঁজে কেউ পায়নি বলে সাধারন গ্রাহকদের মাঝে চলছে আলোচনা সমালোচনা। মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় (চৌমাশিয়া) ও সরস্বতীপুর বাজারের বানিজ্যিক বিদ্যুত ব্যবহারকারী নয়ন ও নাজমুল হক সহ সাধারন ব্যবসায়ীরা জানান, আমাদের বিদ্যুত বিলের কাগজে বিবিধ নামে অতিরিক্ত টাকা বিল নেয়া হয়েছে গতমাসে

এছাড়াও চেরাগপুর ও ভীমপুর ইউনিয়নের আবাসিক গ্রাহক তালিকা ভুক্ত বিদ্যুত ব্যবহারকারী মোঃ ছহির উদ্দীন, নয়ন, শহিদুল ইসলাম, সাইফুল ইসলাম, ফিরোজ হোসেন সহ বেশ কয়েকজন জানান, গত মাসের বিদ্যুৎ বিলের সাথে বিবিধ নামে অতিরিক্ত টাকা নেয়া হয়েছে তাদের কাছ থেকে ও।

অপরদিকে কয়েকজন ধান চাতাল(মিল মালিক)নাম প্রকাশ না করার শর্তে জানান,আমাদের বিদ্যুত বিলের সাথে বিবিধ নামে অতিরিক্ত বিল এসেছিল তবে বিবিধ নামের অতিরিক্ত টাকা ছাড়াই আমাদের বিল দিয়েছি আমরা। ফলে সাধারন গ্রাহকদেও এই ভূতরে বিদ্যুৎ বিলের টাকা সংগ্রহ করতে গিয়ে আর্থিক কষ্টের শিকার হতে হচ্ছে।
Gator Website Builder

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *