নওগাঁয় বিপুল পরিমান নেশার ইনজেকশন সহ শীর্ষ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ
নওগাঁয় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান বুপ্রেনুরফিন ইনজেকশন, নগদ টাকা ও একটি সিএনজি সহ শীর্ষ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধারাতে গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলা সদর উপজেলার শিবপুর বাইপাস ব্রীজ এলাকার (চারমাথা মোড়) নামক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ভয়ানক মাদক বুপ্রেনরফিন ইঞ্জেকশান
১ হাজার ৪ শত ৩৫ পিচ, একটি সিএনজি, ৩ টি মোবাইল সেট, ৭ টি সীম কার্ড, ৩ টি মেমোরী কার্ড ও মাদক বিক্রয়ের নগদ ৮ হাজার ৭ শত টাকা উদ্ধার সহ ঘটনাস্থল থেকে ৩ জন শীর্ষ মাদক কারবারীকে আটক করেছেন।
আটককৃতরা হলেন, রফিকুল ইসলাম (৪৩), দুলাল সরদার (৩৮) ও বিল্লাল হোসেন (৪০)।  এদের মধ্যে মাদক বহনকাজে ব্যবহারীত (সিএনজি চালক) ও রয়েছেন।
র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের অভিযানিক দলের অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ পিপি এম সেবা- প্রতিবেদককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঐ শীর্ষ ৩ জন মাদক কারবারীকে হাতেনাতে আটক করা হয়েছে। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য বুপ্রেনরফিন ইঞ্জেকশন অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক বিক্রেতাদের কাছে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছেন।
আটককৃতদের মধ্যে ১ ও ২ নং আসামী আন্তঃজেলা মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্য এবং তারা দিনাজপুর, নওগাঁ, বগুড়া ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবত সিন্ডিকেটের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন। এছাড়াও আরও জানা যায় যে, আটককৃত ১নং আসামী রফিকুল ইসলাম (৪৩) পাকশী এবং সান্তাহার রেল স্টেশন এলাকায় প্রায় ২২ সদস্যের একটি চুরি ও ছিনতাইকারী দলের নেতৃত্বদারী কুখ্যাত ছিনতাইকারী। তাদের  বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলাও রয়েছে বলে প্রাথমিকভাবে জানাগেছে বলেও জানিয়েছেন একর্মকর্তা।
রাতেই আটককৃতদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ওসি সরওয়ার্দী প্রতিবেদককে জানান, আসামীদেরকে ১৩ জানুয়ারী বুধবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *