নওগাঁয় মাদকাসক্ত স্বামীর বটির কোপে স্ত্রী খুন

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁয় পারিবারিক কলহের কারণে মাদকাসক্ত স্বামীর হাতে স্ত্রী সাবিনা খুন হয়েছে। ঘাতক স্বামী নুর মোহম্মদ পালিয়ে গেছে।
স্থানীয়দের সুত্রে জানা গেছে, নওগাঁর ধামুরহাট উপজেলার রামরামপুর তেলিপাড়া গ্রামের নুর মোহাম্মদ প্রায় ৫ বছর পূর্বে রাজশাহী কাঁটাখালী এলাকার বাখরাবাজ ইমামপাড়া গ্রামের মৃত নুরুল হুদার মেয়ে সাবিনা ইয়াসমিন (৩৪) কে দ্বিতীয় বিয়ে করে।

সোমবার রাত পৌনে ১০টা দিকে নুর মোহম্মদ বাড়ীতে এসে স্ত্রীকে দেখতে না পেয়ে সাবিনাকে ডাকতে শুরু করে এসময় সাবিনা পাশে ননদ মলিদা বেগমের বাড়ীতে ছিল। চিৎকার শুনে সে বাড়ীতে এলে নুর মোহম্মদ জিজ্ঞাসা করে ভাতের সাথে কি তরকারী রান্না করেছ। এ নিয়ে দুইজনের মধ্যে কথাকাটির এক পর্যায়ে নুর মোহম্মদ ধারালো বটি দিয়ে সাবিনার পিটের ডানপাশে সজোরে কোপ মারে। এতে সাবিনা গুরুতর আহত হয় ও প্রচুর রক্তক্ষরণ হয়। প্রতিবেশীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার প্রস্তুতির সময় সে মারা যায়। স্বামী দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিল।

ঘটনার শত্যতা নিশ্চিত করে ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আজ সকালে নিহতের
ছোট ভাই বুলবুল হোসেন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। তবে আসামী নুর মোহম্মদ পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *