নওগাঁয় মায়ের সাথে গোসল করতে গিয়ে নদীর পানিতে ডুবে ছেলের মৃত্যু

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ 
নওগাঁয় মায়ের সাথে (বান্নী স্নান) আত্রাই নদীর পানিতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শ্রাবন (১০) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। নিহত শিশু শিক্ষার্থী শ্রাবন (১০) নওগাঁর মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নের হামিদপুর গ্রামের শ্রী কাঞ্চন চন্দ্রের ছেলে ও চকগৌরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র।
নিহত ছাত্রের বাবা প্রতিবেদককে জানান, শুক্রবার দুপুর ১২ টারদিকে আমার একমাত্র ছেলে শ্রাবনকে সাথে নিয়ে তার মা শ্রীমতি ইতি রাণী বাড়ির পার্শ্ববর্তী আত্রাই নদীর ভোলা বাজার ঘাটে গোসল (বান্নী স্নান) করতে যান। মাও ছেলে গোসল করার এক পর্যায়ে নদীর পানিতে শ্রাবন নিখোঁজ হয়।তার মা তাকে খোঁজাখুজি করেও না পেয়ে দিশেহারা হয়ে পড়েন। এখবর দ্রুত ছড়িয়ে পরলে গ্রামের লোকজন ছুটে এসে অসংখ্য মাছধরা জাল ফেলে তাকে খুঁজতে থাকেন। প্রায় এক ঘন্টা পর নদীর তলায় পানি+ বালুর ভেতর থেকে মৃতদেহটি উদ্ধার করেন এলাকাবাসী। এসব বলতে বলতে কান্নায় ভেঙ্গে পরেন নিহত শিশুর বাবা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সফাপুর ইউপি চেয়ারম্যান সামসুল আলম বাচ্চু জানান, আমি এ খবর শোনা মাত্রই ঘটনাস্থলে এসেছি। এই ঘটনায় এলাকায় লোকজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *