নওগাঁয় যাত্রীবাহী বাসের ধাক্কায় অজ্ঞাতনামা নারী নিহত

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁয় যাত্রীবাহী বাসের ধাক্কায় অজ্ঞাতনামা আনুমানিক 30/35 বছর বয়সের এক নারীর মৃত্যু হয়েছে। একই দূঘটনায় অপর এক নারী আহত হয়েছেন। আহত নারী আশংখ্যাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ।

নওহাটামোড় পুলিশ ফাঁড়ির ইনচাজ নিন্সেক্টর হুমায়ন কবির ঘটনার শত্যতা নিশ্চিত করে তানিম টিভির প্রতিবেদককে বলেন, আজ বৃহস্পতিবার সকাল 10 টারদিকে নওগাঁ-মহাদেবপুর সড়কের তের
মাইল নামক স্থানে অজ্ঞাতনামা ঐ আনুমানিক 30/35 বছর বয়সের নারীটি সড়ক পারাপারের সময় নজিপুর থেকে নওগাঁ গামী যাত্রীবাহী বাস নাং বগুড়া (ব-6685) ঘটনাস্থলে নারীটিকে সজোরে ধাক্কাদিলে নারীটি মারান্তকভাবে জখম হন এবং অজ্ঞান হয়ে পড়েন।

এ ঘটনার সময় ঐ বাসের অপর এক নারী যাত্রী বাস থেকে সিটকে পড়ে মারান্তকভাবে জখম হন। স্থানিয়রা সাথে সাথে আহত দুজন নারীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করালে। বাস থেকে সিটকে পড়া নারীকে রাজশাহীতে রেফাড করেন দায়িত্বরত চিকিৎসকরা। আর অজ্ঞাতনামা ঐ নারী চিকিৎসাধীন অবস্থায় বিকালে সদর হাসপাতালে মারাযায়।

ফাঁড়ি ইনচাজ নিন্সেক্টর হুমায়ন কবির আরো বলেন, ঘাতক বাসটিকে আটক করে পুলিশ ফাঁড়ি হেফাজতে নেয়া হয়েছে। এছাড়া অপর আহত নারী নওগাঁর মহাদেবপুর উপজেলার শ্যামপুর গ্রামের অমল এর মেয়ে শ্রীমতি কবিতা রানী (25) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আশংখাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে বলেই পরিবার জানিয়েছেন পুলিশকে বলেও জানান তিনি।

সংবাদ লেখা সময় সন্ধার সময় ও নিহত নারীটির পরিচয় বা ঠিকানা পাওয়া যায়নি। নিহত নারীর মৃতদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে রয়েছে।

সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *