নওগাঁয় যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ
সম্প্রতি বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে দেশের যে সাম্প্রদায়িকতা জঙ্গিবাদ, মৌলবাদের বিস্তার পরিলক্ষিত হচ্ছে তার বিরুদ্ধে নওগাঁয় বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিক্ষোভ
মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিল শেষে বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধৃস্টতা দেখাবে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এই বাংলার মাটিতে তাদেরকে প্রতিহত করবে।
সোমবার বিকালে নওগাঁ জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদৃক্ষন করে পুনরায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এসে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত বিক্ষোভ সমাবেশে যুবলীগ নেতা প্রদীপ কুমার সরকার এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, নওগাঁ যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল কুদ্দুস, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বাবু, জেলা যুবলীগের সাবেক সমাজ কল্যান সম্পাদক কামাল সিদ্দিকি বাবু, পৌর যুবলীগের সাবেক সভাপতি হাসানুজ্জামান চৌধুরী নান্নু, নওগাঁ সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ডিএম আওয়াল হোসেন আতা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাজুল ইসলাম
তোতা, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সত্যজিৎ প্রামানিক, উপজেলা ছাত্রলীগের  সাবেক সভাপতি পিযুষ কান্তি সরকার, সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আ.স.ম  আতিকুজ্জামান স্বাধীন প্রমুখ। বক্তারা আরো বলেন এদেশ মুসলমানের, এদেশ হিন্দুর, এদেশ খ্রিষ্টানের, এদেশ বৌদ্ধ সম্প্রদায়েরসহ সকল ধর্মের মানুষের। যার যার ধর্ম সেই সেই পালন করবে।
কিন্তু রাষ্ট্র আমাদের সবার। আমরা বাঙালি জাতি এই অসম্প্রদাযয়িক চেতনা নিয়েই পথ চলেছি।আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশের স্বপ্ন  দেখেছিলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সেই পথেই শান্তির বার্তা নিয়ে বাংলাদেশ এগিয়ে নিয়ে  যাচ্ছেন।
সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *