নওগাঁয় র‌্যাব ও গোয়েন্দা পুলিশের পৃথক অভিযান-মাদক সহ আটক-৫

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁয় র‌্যাব ও গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল, গাঁজা, ইয়াবা ট্যাবলেট, হিরোইন ও চোলাই মদ সহ আটক-৫ জন।
র‌্যাব-৫ সিপিসি-৩ জয়পুরহাট কাম্পের অপারেশান দলের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার আজমল হোসেনের নের্তৃত্বে র‌্যাবের একটি অপারেশান দল আজ শুক্রবার দুপুর ২টা ৩০ মিনিটে
নওগাঁর ধামুরহাট উপজেলার জগদ্দল এলাকায় এক অভিযান চালিয়ে ১০৪ বোতল ফেন্সিডিল সহ ধামুরহাট উপজেলার পূর্ব জগদ্দল গ্রামের গোলজার হোসেনের ছেলে জোহা (২২) ও সাহাপুর গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে উজ্জল ইসলাম (২০) কে আটক করেন।

র‌্যাবের অধিনায়ক সহকারী পুলিশ সুপার আজমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে বলেন, ফেন্সিডিল কেনাবেচা হচ্ছে এমন এক গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ১০৪ বোতল ফেন্সিডিল সহ দু যুবককে আটক করা হয়েছে।

অপরদিকে নওগাঁ জেলা গোয়েন্দা ( ডিবি ) পুলিশ পৃথক অভিযান চালিয়ে গাঁজা, ইয়াবা ট্যাবলেট, হিরোইন ও চোলাইমদ সহ মোট ৩ জনকে আটক করেছেন।

আটকের শত্যতা নিশ্চিত করে নওগাঁ জেলা গোয়েন্দা ( ডিবি ) পুলিশের এস আই মিজান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে আজ শুক্রবার একশত পিচ ইয়াবা ট্যাবলেট ও
৩০ গ্রাম হিরোইন সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী নওগাঁ সদর উপজেলার চক-তারতা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম বকুল (৫২), ৭শত গ্রাম গাঁজা সহ সদর উপজেলার
আতাইকুলা গ্রামের মৃত বয়তুল এর ছেলে ময়েন (৪৪) ও ২০ লিটার চোলাই মদ সহ সদর উপজেলার নামো-তারতা গ্রামের জানবক্স্রর ছেলে নূর ইসলাম (৩৪) কে আটক করা হয়েছে।

এস আই মিজান আরো বলেন, উপরে উল্লিখিত মাদক সহ আটককৃত ৩ জনকেই তাদের
নিজ নিজ বাড়ি থেকে মাদক সহ আটক করা হয়েছে। র‌্যাব ও গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে আটককৃত ৫ জনের বিরুদ্ধেই মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *