নওগাঁয় শতভাগ টিকাদান কর্মসূচী বাস্তবায়িত হওয়ায় আলোচনা সভা অনুষ্ঠিত

 managed wordpress hosting

শহিদুল ইসলাম (জি এম মিঠন), নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁ পৌরসভায় শতভাগ টিকাদান কর্মসূচী বাস্তবায়িত হয়েছে। ইপিআই মডেল পৌরসভা (শতভাগ টিকাদান) কার্যক্রম উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ পৌরসভা মিলনায়তনে গতকাল (২ ডিসেম্বর) সোমবার বেলা ১১টা থেকে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র আলহাজ্ব মোঃ নজমুল হক সনি।

নওগাঁ’র সিভিল সার্জন ডাঃ মোঃ মোমিনুল হক এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন এবং নওগাঁ সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম রফিক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আবুল কালাম আজাদ।

উন্মুক্ত পর্যায়ে চ্যানেল আই প্রতিনিধি মোঃ কায়েস উদ্দিন এবং দেশ টিভি প্রতিনিধি ফরিদুল করিম তরফদার ফরিদ বক্তব্য রাখেন।
এ সময় ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর-এ-মোর্শেদসহ স্বাস্থ্য বিভাগ ও পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ অংশ গ্রহন করেন।

সভায় জানানো হয় নওগাঁ পৌরসভায় শতভাগ টিকাদান কর্মসূচীর বাস্তবায়ন নিরুপনে গ৩ ২৫ ও ২৬ শে নভেম্বর’১৯ তারিখে নওগাঁ সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পৌরসভার তত্ববধানে একটি আভ্যন্তরীন সার্ভে করা হয়। এতে ১৮টি টিম কাজ করে। প্রতিটি টিম ১০টি করে শিশুর সার্ভে সম্পন্ন করে।
managed wordpress hosting

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *