নওগাঁয় সোনার বাংলা সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ
মানুষই মানুষের জন্য, নওগাঁয় ”সোনার বাংলা” সংগঠনের উদ্যোগে তিন শতাধিক শীতার্ত  মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।শক্রবার ২২ জানুয়ারি বিকালে নওগাঁ জেলা সদর উপজেলার চন্ডিপুরের মাদার মোল্লাহাট এলাকায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রকিবুল আকতার মহোদয়।
শীতবস্ত্র বিতরণের পূর্বে আলহাজ্ব মোখলেছুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়, আলোচনা সভা শেষে শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আকতার জনসচেতনা মূলক বক্তব্যকালে বলেন, মাদক, বাল্য বিবাহ সহ যে কোন অপরাধ নির্মূলে প্রশাসনকে তথ্য দিয়ে সহযোগিতা করুন।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এস এম নুরনবি বাবলু, চন্ডিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন আলমগীর ও চন্ডিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খুরশেদ আলম রুবেল। সোনার বাংলা সংগঠনের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিঠুর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, ”সোনার বাংলা” সংগঠনের সভাপতি এস এম রাশেদুন্নবী সোহাগ, সিনিয়র সহ-সভাপতি মানিক উদ্দীন মন্ডল, সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সাজু, সংগঠনের নেতৃবৃন্দ সোয়ান, ডলার, শুভ, সবুজ, সুমন, মনিরুজ্জামান তপু, প্রমুখ উপস্থিত ছিলেন।আলোচনা সভা শেষে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *