নওগাঁয় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ :
নওগাঁ সাপাহারে চলন্ত ট্রাকের সাথে ধাক্কা লেগে মোটর সাইকেল চালক বেসরকারী সংস্থা কারিতাস এর জুনিয়র প্রোগ্রাম অফিসার নাজমুস সাহাদাৎ (৪৫) নিহত হয়েছে। অপর আরোহী আশরাফ্লু ইসলাম (৪২) নামের মাঠ কর্মকর্তা গুরুতর আহত হয়েছে।
শনিবার দুপুর ১টার দিকে সাপাহার টু পোরশা পাকা সড়কের খোট্্রাপাড়া ভেড়াকুড়ি ব্রীজের নিকট এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা টি ঘটে।
ওই সড়ক দুর্ঘটনায় ভাগ্যেক্রমে প্রানে বেঁেচ যাওয়া এনজিও কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, রাজশাহী অঞ্চলের বে সরকারী উন্নয়ন সংস্থা কারিতাস এর অঞ্চলিক জুনিয়র প্রোগ্রাম অফিসার নাজমুস সাহাদাৎ ও তিনি মোটর সাইকেল যোগে সাপাহার অফিস পরির্দশনে আসার পথে খোট্্রাপাড়া ভেড়াকুড়ী ব্রীজের নিকট পৌছালে বিপরীত দিক থেকে মালবাহী ৩/৪টি ট্রাক দ্রুত বেগে তাদের অতিক্রম করতে থাকে। সময় মোটর সাইকেল চালক প্রোগ্রাম অফিসার নাজমুস সাহাদাৎ তার মোটর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে ফেলেন। তাৎক্ষনিক চলন্ত মোটর সাইকেল টি ট্রাকের চাকার সাথে প্রচন্ড জোরে ধাক্কা লাগে ও রাস্তা থেকে ছিটকে পড়ে যায়। স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে এসে রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় তাদের দুজন কে উদ্ধার করে তাৎক্ষনিক সাপাহার উপজেলা হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসকগণ এনজিও কর্মকর্তা নাজমুস সাহাদাৎ কে মৃতঃ বলে ঘোষনা দেন। নিহত এনজিও কর্মকর্তা নাজমুস সাহাদাৎ রাজশাহী জেলার বালিয়া এলাকার মোজাম্মেল হক এর ছেলে ও আহত অপর মাঠ কর্মকর্তা আশরাফুল ইসলাম রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর এলাকার আফছার আলীর ছেলে বলে হাসপাতাল সুত্রে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। নিহত এনজিও কর্মকর্তার লাশ সাপাহার হাসপাতালের জরুরী বিভাগে ছিল। সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সময়নিউজ২৪.কম/ এ এস আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *