নওগাঁয় ২৭০ বোতল ফেন্সিডিল সহ আটক-২

শহিদুল ইসলাম(জি এম মিঠন), নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁয় পৃথক অভিযান চালিয়ে ২৭০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল সহ আব্দুল আলীম (৩৭) ও আলম (৩৮) নামের দুই জনকে আটক করেছে জেলার সাপাহার থানা পুলিশ।

সাপাহার থানার ওসি আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক পৃথক অভিযান চালিয়ে সাপাহার থানা পুলিশ মোট ২৭০ বোতল ফেন্সিডিল দুজনকে আটক করেছে।
আজ বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে থানার এস আই ইমরান হোসেন সঙ্গীয় ফোর্স সহ উপজেলার পাগলার মোড় নামক স্থানে অভিযান চালিয়ে ২০০ বোতল ফেন্সিডিল সহ পাশ্ববর্তী পত্নিতলা উপজেলার রাধানগর গ্রামের জব্বারের ছেলে আলম (৩৮) কে আটক করেছে।

এরপূর্বে, মঙ্গলবার দিবাগত রাতে সাপাহার থানা পুলিশের একটি টহল দল গোপন সংবাদে জানতে পারেন যে, কলমুডাঙ্গা গ্রামের ওই ব্যক্তি কিছু ফেন্সীডিল বিভিন্ন খদ্দেরের নিকট বিক্রির জন্য তার বাড়ীতে রেখেছে। এরই ভিত্তিতে পুলিশের ওই টহল দলটি রাত্রি ৯ টার দিকে ঘটনা স্থলে গিয়ে আলীমের বাড়ীর চার পাশ ঘেরাও করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ফেন্সিডিল বিক্রেতা বাড়ী হতে দৌড়ে পালানোর চেষ্টা করলে সঙ্গে সঙ্গে পুলিশ তাকে ধরে ফেলে এবং তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে, জিজ্ঞাসাবাদের প্রথমে সে ফেন্সিডিলের কথা অ-স্বীকার করলেও ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে তা স্বীকার করে এবং তার শয়ন ঘরের চৌকির নিচ থেকে একটি বস্তায় রাখা ৭০বোতল ফেন্সীডিল নিজ হাতে বের করে পুলিশকে দেয়। এর পর রাতেই পুলিশ উদ্ধারকৃত ফেন্সিডিল সহ তাকে আটক করে থানা হেফাজতে নেয়। আটক আলীম, সাপাহার উপজেলার কলমুডাঙ্গা চৌমহনীর মো: আলতাফ হোসেন এর ছেলে।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *