নওগাঁ জেলা পুলিশের “মাসিক কল্যাণ সভা”অনুষ্ঠিত

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ 

নওগাঁ জেলা পুলিশের “মাসিক কল্যাণ সভা”অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ জেলা পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন এর সভাপতিত্বে শনিবার দুপুরে পুলিশ লাইন্স ড্রিল সেডে অনুষ্ঠিত হয় জেলা পুলিশের “মাসিক কল্যাণ সভা”। কল্যাণ সভার শুরুতেই সভাপতি মহোদয় জেলা পুলিশের সকল স্তরের অফিসার ও ফোর্সদের কল্যাণে কুশলাদি বিনিময় করেন। নওগাঁ জেলার আইন-শৃংখলা সমুন্নত রাখার জন্য অফিসার ও ফোর্সদের নানাবিধ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন জেলা পুলিশ সুপার।

একই সময় মার্চ ২০১৯ মাসে মাদকদ্রব্য উদ্ধার, আসামী গ্রেফতার ও অন্যান্য ক্ষেত্রে প্রশংসনীয় ভূমিকা পালনের জন্য আত্রাই থানার অফিসার ইনচার্জ মোঃ মোবারক হোসেন কে নওগাঁ জেলার (শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ), জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ কেএম শামসুদ্দিন কে (বিশেষ পুরষ্কার), আত্রাই থানার এসআই মোঃ মোস্তাফিজুর রহমান কে (শ্রেষ্ঠ উদ্ধারকারী), টিএসআই মোঃ তাহাজুল ইসলাম, সদর ট্রাফিক, নওগাঁ কে (শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার) ও শ্রেষ্ঠ গ্রেফতারকারী হিসেবে, পতœীতলা থানার এএস আই মোঃ মামুন হোসেন কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়া জনাব রজত গোস্বামী, ম্যানেজার, জাতীয় যুব মহিলা ভলিবল টিম, বদলগাছী, নওগাঁসহ ০৫ জনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন এবং পদোন্নতি সূত্রে সদ্য বদলীকৃত, মোঃ হাফিজুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), মান্দা সার্কেল, মোঃ সামিউল আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), সাপাহার সার্কেল কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

কল্যাণ সভা শেষে পুলিশ সুপার, পুলিশ লাইন্সে ফোর্সদের জন্য নবনির্মিত গোসল খানা এবং পুলিশ সুপার, মহোদয়ের বাংলোয় সেন্ট্রী পোস্টের ওয়াচ টাওয়ার ও সুইমিং পুলের শুভ উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), মোঃ রকিবুল আক্তার অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ক্রাইম), আবু সালেহ মোঃ আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল, মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, পতœীতলা সার্কেল, আহ্ধসঢ়;মদ আলী পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, ফারাজানা হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) ডিএসবি, মোঃ হাফিজুল ইসলাম সিনিয়র সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মান্দা সার্কেল, মোঃ সামিউল আলম সিনিয়র সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) সাপাহার সার্কেল, মোঃ আব্দুল হাই, অফিসার ইনচার্জ নওগাঁ সদর মডেল থানা, মোঃ মোসলেম উদ্দিন, ডিআইও-১, ডিএসবি এবং সকল থানার অফিসার

ইনচার্জ ও তদন্ত, নওগাঁ সহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্স এবং নওগাঁ জেলা প্রেসক্লাবের সম্মানিত সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

সময়নিউজ২৪.কম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *