নওগাঁ প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটি প্রয়াত জলিলের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁ জেলা প্রেসক্লাবের ২০২০ সালের নব নির্বাচিত কমিটি নওগাঁর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সফল বাণিজ্য মন্ত্রী প্রয়াত আব্দুল জলিলের প্রতিকৃতিতে ও তার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছে। মঙ্গলবার দুপুরে প্রয়াত আব্দুল জলিলের গ্রামের বাড়ি নওগাঁ শহরের চকপ্রাণে তার পারিবারিক কবরস্থানে তার সমাধিতে দোয়া ও মোনাজাতের অনুষ্ঠিত হয়েছে।

এ সময় নওগাঁ জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত সভাপতি দৈনিক করতোয়া পত্রিকার জেলা প্রতিনিধি নবির উদ্দিন, মাই টিভির জেলা প্রতিনিধি সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহমুদুন নবী বেলালসহ অন্যান্য নিবার্হী সদস্য ও প্রেস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রেস ক্লাবের ২০২০ সালের কার্যনিবাহী কমিটির নির্বাচনে সোমবার নবির উদ্দিন সভাপতি ও আবু বকর সিদ্দিককে সাধারণ সম্পাদক নির্বাচিত ১৪ সদস্যের বিশিষ্ট নিবার্হী কমিটি গঠন করা হয়।অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- সহ-সভাপতি বিশ্বজিৎ সরকার মনি (দৈনিক জনকণ্ঠ) ও নাছিমুল হক বুলবুল (দৈনিক বর্তমান), যুগ্ম সম্পাদক এম আর রকি (সময় টিভি) ও মাহমুদুন নবী বেলাল (মোহনা টিভি), অর্থ সম্পাদক ওবায়দুল হক (দৈনিক অবজারভার), দপ্তর সম্পাদক জিএম মিঠন (দৈনিক জাগো জনতা), প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্বাস আলী (দৈনিক যুগান্তর)।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে সাদেকুল ইসলাম (ইনডিপেনডেন্ট টিভি), বিশ্বনাথ দাস (অপরাধ অনুসন্ধান), লোকমান আলী (এশিয়ান টিভি), এএসএম রায়হান আলম (এটিএন বাংলা/এটিএন নিউজ) নির্বাচিত হয়েছেন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নির্মলকৃষ্ণ সাহা, আব্দুল লতিফ বকুল ও ফরিদুল করিম তরফদার।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *