নওয়াপাড়ায় ট্রেনে কাটা পড়ে ভ্যান চালকের মৃত্যু

যশোর প্রতিনিধিঃ
অভয়নগর উপজেলার পৌর নওয়াপাড়া আলীপুর সংলগ্ন এলাকায় ট্রেনে কাটা পড়ে নূরউদ্দীন ওরফে নূরু (৪৫) নামের এক ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
সোমবার (১ মার্চ) দুপুর ১.০০ টার সময় তিনি ভ্যান চালিয়ে আলীপুর রেলক্রসিং পার হওয়ার সময় দ্রুতগামী ট্রেনের ধাক্কা লাগলে ভ্যানটি দুমড়ে মুচড়ে চাকায় পিষ্ট হয়ে তার দেহ ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায়।
উপজেলার প্রেমবাগ ইউনিয়নের চেঙ্গুটিয়া আলিপুর রেলক্রসিং থেকে মরদেহ ও ভ্যানটি উদ্ধার করা হয়। পরে যশোর জিআরপি পুলিশ লাশ নিয়ে যায়। নিহত নুরুজ্জামান মোল্যা উপজেলার চলিশিয়া ইউনিয়নের বাগদাহ গ্রামের পূর্বপাড়া এলাকার বাসিন্দা ছিলেন।
তার স্বজনেরা জানান, প্রতিদিনের মত-জীবিকা নির্বাহের জন্য সে সকালে বাড়ি থেকে বের হয়। দুপুরে দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখে ফায়ার সার্ভিস কর্মীরা ছিন্ন ভিন্ন মৃতদেহ উদ্ধার করছে।
দুর্ঘটনার বিষয়ে জানতে চাইলে নওয়াপাড়া রেলওয়ে নিরাপত্তায় কর্মরত মোঃ সুমন হোসেন বলেন, দুর্ঘটনার স্থানটি আমাদের সীমানার মধ্যে না।
এ বিষয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিসে কর্মরত ফায়ার ফাইটার মোঃ সুমন মিয়া বলেছেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সদস্যরা পৌঁছান, লাশটি উদ্ধার করে রেলওয়ে কতৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে।
নওয়াপাড়া রেলস্টেশন মাস্টার মহসীন রেজা বলেন, যশোরগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ভ্যানের সংঘর্ষে ভ্যানচালকের মৃত্যু হয়েছে। এই ধরনের রেলক্রসিং পারাপারে সচেতন থাকা জরুরি। রেল চলাচল স্বাভাবিক আছে।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *