নড়াইলে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিতি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

উজ্জ্বল রায়,নড়াইল জেলা প্রতিনিধি:
ক্রীড়াই শক্তি,ক্রীড়াই বল,সুস্থ দেহে সুন্দর মন এ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৬ টার সময় নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে ১৮ দলীয় পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে।
টুর্নামেন্টে উচ্চপদস্থ কর্মকর্তাদের মধ্যে ফাইনাল খেলায় প্রবীর কুমার রায়, পিপিএম (বার),পুলিশ সুপার নড়াইল দল ২৮ এবং ২৬ পয়েন্টে পুলিশ পরিদর্শক (ওসি ডিবি) শিমুল কুমার দাস এর দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে কনস্টেবল মিঠুন জোয়ারদার এর দল ২২ এবং ২০ পয়েন্টে এসআই (নিঃ) মোঃতাহিদুর রহমান এর দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ।
উপস্থিত সকলকে অভিনন্দন জানিয়ে পুলিশ সুপার বলেন,আমাদের দেহ ও মনকে সুস্থ,সুন্দর ও সতেজ রাখতে ডিউটি ও ডিসিপ্লিনের পাশাপাশি খেলাধুলার আয়োজন অব্যাহত থাকবে। টুর্নামেন্ট শেষে প্রধান অতিথি প্রবীর কুমার রায়,পিপিএম (বার),নড়াইল,পুনাক সভানেত্রী রুনু দে সহ আমন্ত্রিত অন্যান্য অতিথিবৃন্দ এবং পুলিশ কর্মকর্তাগণ বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,তানজিলা সিদ্দিকা,অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল নড়াইল,এস,এম,কামরুজ্জামান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর দপ্তর,প্রণব কুমার সরকার,সিনিয়র সহকারী পুলিশ সুপার,কালিয়া সার্কেল সহ জেলা পুলিশের সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাগণ,টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়গণ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *