নদী থেকে মৃতদেহ উদ্ধার-নেপথ্যে-পরক্রিয়া প্রেম নওগাঁয় মোবারক হোসেন হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন, পরক্রিয়া প্রেমিকা সহ গ্রেফতার-৬

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ জেলা প্রতিনিধিঃ

 

নওগাঁয় মোবারক হোসেন (৬২) হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। লাশ সনাক্ত হওয়ার মাত্র ৫ দিনের ব্যবধানে মোবাইল প্রযুক্তির ব্যবহারে রহস্য উদঘাটন সহ ঘটনার সাথে জরীত ৬ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার গুপিনাথপুর এলাকার মৃত মোখলেছার রহমানের মেয়ে আঙ্গুরী বিবি (৩৫), মোসলেমা বিবি ও জেসমিন আক্তার, স্ত্রী জোসনা বিবি, জামাই ইউসুফ আলী ও আল আমিন।

 

এদেরমধ্যে ৫ জনকে নওগাঁ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনার মুলহোতা পরকীয়া প্রেমিকা আঙ্গুরী বিবিকে গ্রেপ্তার করা হয়েছে ঢাকার একটি ভাড়া বাসা থেকে। এবং ঢাকা থেকে গ্রেফতারের পর স্বীকারোক্তিমুলক জবানবন্দি রেকর্ডের জন্য পরক্রিয়া পেমিকা আঙ্গুরীকে (১১ ডিসেম্বর) বুধবার নওগাঁ আদালতে নিয়েছিলো পুলিশ।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদেই গ্রেপ্তারকৃত আঙ্গুরী বিবি স্বীকার করেছে যে মুঠোফোনের মাধ্যমে নিহত মোবারক হোসেনের সঙ্গে তার পরকীয়ার সম্পর্ক গড়ে উঠেছিল। গত ২৮ নভেম্বর ঢাকা থেকে পিতার বাড়ি মহাদেবপুর উপজেলার গুপিনাথপুর গ্রামে এসে মুঠোফোনে মোবারক হোসেনকে ডেকে নেন। ওইদিন দুপুরে মোবারক সেখানে এসে যৌন উত্তেজক ট্যাবলেট খাবার পর অসুস্থ হয়ে পড়েন ও মারা যান। পরে আঙ্গুরী ও তার পরিবারের লোকজন রাতে নিহত মোবারক হোসেনের লাশ আত্রাই নদীতে ফেলে দেয়।

 

ওসি আরও জানান, গত ৫ ডিসেম্বর লাশের পরিচয় নিশ্চিত হওয়ার পর নিহতের মেয়ে মান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তভার দেয়া হয় থানার পরিদর্শক তদন্তে তারেকুর রহমান সরকারকে। মামলার তদন্তে কাজে তাকে সার্বিক সহযোগিতা করেন মান্দা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মতিয়ার রহমান। প্রযুক্তি ব্যবহার করে মাত্র ৫ দিনেই ঘটনার রহস্য উদঘাটনসহ জড়িত সকল আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে বলেও উল্লেখ করেন ওসি।

নিহত মোবারক হোসেন মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের চকসাবাই গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে। গত ২৮ নভেম্বর নওগাঁ শহর থেকে নিখোঁজ হন। গত ৪ ডিসেম্বর উপজেলার ভালাইন ইউনিয়নের লক্ষ্মীরামপুর এলাকায় আত্রাই নদী থেকে অজ্ঞাত পরিচয়ে তার লাশ উদ্ধার করে মান্দা থানা পুলিশ।

 

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *