নবনিযুক্ত ভিসিকে ইবি ছাত্রমৈত্রীর শুভেচ্ছা 

ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১৩ তম ভিসি অধ্যাপক ড. শেখ আবদুস সালামকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে ছাত্র মৈত্রী ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা। বুধবার সংগঠনটির সভাপতি আব্দুর রউফ এবং সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু সাক্ষরিত এক শুভেচ্ছা বার্তায় এ তথ্য জানানো হয়।
নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, আপনার মেধা, মনন, যোগ্যতা ও দূরদর্শিতায় ইসলামী বিশ্ববিদ্যালয় বিশ্ব দরবারে সুনাম অর্জন করবে বলে আমরা প্রত্যাশা করি। আপনার প্রশাসনিক দক্ষতায় আবাসন ও পরিবহন সংকট দূরীকরণ, সেশনজট নিরসন, শিক্ষার মানোন্নয়ন ও গবেষণার দ্বার উন্মোচন, হলের পরিবেশ ও খাবারের মান উন্নয়ন, নিরাপদ ক্যাম্পাস নিশ্চিতকরণ এবং সর্বোপরি ইসলামী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ইকসু) গঠন ও নির্বাচনে অগ্রণী ভূমিকা পালন করবেন এই কামনা করি।
একই সাথে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে অসামান্য অবদান রাখায় সদ্য বিদায়ী মাননীয় ভিসি অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী-কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন নেতৃবৃন্দ।
উল্লেখ্য, ইসলামী বিশ্ববিদ্যালয় আইন, ১৯৮০ এর ১০ (১) ধারা অনুসারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযােগাযােগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক (অবসরপ্রাপ্ত) ড. শেখ আবদুস সালামকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি পদে নিয়োগ করেছের রাষ্ট্রপতি ও চ্যান্সেলর। আগামী ৪ বছর তিনি এ দায়িত্ব পালন করবেন।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *