নান্দাইলে আশরাফ হত্যার খুনীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ :
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সিএনজি চালক আশরাফ হত্যার খুনীদের দ্রুত গ্রেফতার ও ফাসিঁর দাবীতে নান্দাইল চৌরাস্তা ত্রি-হুইলার চালিত সিএনজি, মাহেন্দ্র-অটো মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের যৌথ আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৮ সেপ্টেম্বর) নান্দাইল চৌরাস্তায় ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কে ঘন্টাব্যাপী উক্ত মানববন্ধন বন্ধন অনুষ্ঠিত হয়।এতে মালিক, চালক ও শ্রমিক সদস্যবৃন্দ সহ সর্বস্তরের সহস্রাধিক সাধারন জনগণ অংশ গ্রহন করেন।
গত বুধবার নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের পূর্বদরিল্লা গ্রামের সিএনজি চালক আশরাফকে প্রকাশ্য দিবালোকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। শ্রমিক আশরাফ হত্যার খুনীদের অবিলম্বে গ্রেফতার ও ফাসিঁর দাবী জানিয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন মালিক সমিতির সভাপতি আওয়ামীলীগ নেতা ও সাবেক মেম্বার মো. রতন ভুইয়া, শ্রমিক নেতা মো. রফিক মোল্লা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক- সাবেক ছাত্রলীগ নেতা মো. নাজমুল হক মাসুম ও নিহতের শ্রমিকের ভাই সিএনজি চালক মো.এরশাদ মিয়া প্রমুখ।
বক্তারা মানবন্ধনে বলেন, আশরাফ হত্যার খুনীদেরকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় না আনা হলে রাজপথে শ্রমিকদেরকে নিয়ে আমরণ অনশন সহ- শ্রমিক আন্দোলন গড়ে তোলা হবে।পরে নিহত শ্রমিকের শিশু পুত্রের হাতে মালিক ও শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে নগদ ১০ হাজার তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *