নারীদের নতুন কর্মসংস্থান তৈরি করতে হবে -গাইবান্ধায় ডিপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া 

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ
জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বি মিয়া এমপি বলেছেন – দেশের মোট জনসংখ্যার অর্ধেক নারী, সরকার নারীর ক্ষমতায়ন বৃদ্ধির মাধ্যমে দেশের অর্থনীতিকে এগিয়ে নিয়ে যাচ্ছে । দেশের অর্থনীতির ভিত মজবুত করতে হলে নারীদের নতুন নতুন
কর্মসংস্থান ও উদ্যোক্তা হিসেবে সুযোগ সৃষ্টি করে দিতে হবে । এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীদের অর্থনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ত করা হচ্ছে।
তিনি আজ গাইবান্ধা সাঘাটা উপজেলার ভাংগা মোড় “নারী উন্নয়ন সমবায় সমিতি”র হলরুমে ’’উন্নত জাতের গাভী পালনের মাধ্যমে সুবিধা বঞ্চিত মহিলাদের জীবনযাত্রার মান উন্নয়ন” র্শীষক এক নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ।
অনুষ্ঠানে,উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর , নির্বাহী অফিসার মহিউদ্দীন জাহাঙ্গীর, সমবায় অফিসার ফেরদৌস রহমান, আবদুল কাফি সরকার , সাদুল্যাপুর সমবায় অফিসার আনিছুর রহমান , ভাংগা মোড় নারী উন্নয়ন সমবায় সমিতির নির্বাহী পরিচালক সফিউল ইসলাম মন্ডল , ভরতখালী ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক সুজাউল করিম , তাজুল ইসলামসহ জেলা ও উপজেলা আ.লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে ডেপুটি স্পীকার জেলা সমবায় অধিদপ্তরের  সহায়তায় ভাঙ্গামোড় “কুখাতাইড় নারী উন্নয়ন সমবায় সমিতি”র  ১শ জন নারীকে ‘’উন্নত জাতের গাভী পালন ও মহিলাদের জীবনযাত্রার মান উন্নয়ন’’এর জন্য প্রত্যেককে ১ লাখ ২০ হাজার টাকা করে মোট ১ কোটি ২০ লাখ টাকা সুদ মুক্ত ঋণ এর চেক প্রদান  করেন।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *