//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


নওগাঁঃ

নিয়ামতপুরে ককটেল বিস্ফোরণের ঘটনায় গ্রেপ্তার ১

মো.আককাস আলী :
নওগাঁর নিয়ামতপুরে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে  ককটেল বিস্ফোরণের ঘটনায় মতিউর রহমান (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মতিউর রহমান উপজেলার বালাহৈর গ্রামের মৃত রহিমুদ্দিন মন্ডলের ছেলে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ককটেল বিস্ফোরণের ঘটনায় বৃহস্পতিবার রাতে ৭জন নামীয় এবং ১৫-২০ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামী করে মামলা দায়ের করেন বিস্ফোরণে আক্রান্ত সিরাজ উদ্দিন নিশান।
উল্লেখ্য গত (২৪ নভেম্বর) বৃহস্পতিবার রাত ৯ টার দিকে উপজেলা সদরের পোস্ট অফিসের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ৪ জন আহত হয়ে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।আহতরা হলেন আহসান হাবীব রকি (৩৫),সিরাজ উদ্দিন নিশান (২৩), তোফায়েল আহমেদ (২৩) ও ওসমান গনি (১৯)।সিরিজ উদ্দিন নিশান বলেন, বৃহস্পতিবার রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার জন্য তিনটি মোটরসাইকেল যোগে উপজেলা চত্বর থেকে তিনমাথা মোড়ে রওনা হলে পোস্ট অফিসের সামনে ককটেল বিস্ফোরণ ঘটায় দুবৃত্তরা। পরে স্হানীয়রা উদ্ধার করে আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন,বিস্ফোরণ ঘটনায় বৃহস্পতিবার রাতে একটি মামলা হয়েছে।ওই রাতে অভিযান চালিয়ে মতিউর রহমানকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: