নীলফামারীতে বজ্রপাতে ২জনের মৃত্যু

নীলফামারী প্রতিনিধি॥

নীলফামারীতে বজ্রপাতে বাবু মিয়া (২৩) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।সে উপজেলার টুপামারী ইউনিয়নের উত্তর ফকিড়পাড়া গ্রামের মৃত. শমসের আলীর ছেলে।
টুপামারী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামসুদ্দোহা জানান, শুক্রবার (২৮জুন)বিকেলে গরু ঘাস কাটার জন্য বাড়ি থেকে বের হয়ে গেলে সে আর বাড়ী ফেরেনি। এদিকে অনেক খোঁজাখুঁজির পর আজ(শনিবার) সকালে বাড়ীর পাশের পাঠ ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।শুক্রবার সন্ধ্যার দিকে বৃষ্টিপাতের সময় বজ্রপাত হলে এ ঘটনার শিকার হন তিনি। শনিবার(২৯জুন)সকালে খোঁজাখুজি করে বাড়ির পাশ^বর্তী পাটক্ষেত থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
নীলফামারী থানার ওসি মমিনুল ইসলাম জানান, বিভিন্ন তথ্য এবং পরিবারের লোকজনদের সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে বাবু মিয়া বজ্রঘাতে মারা গেছেন।
অপরদিকে বজ্রপাতে আরজিনা বেগম (৫৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বাড়ির পাশের মাঠ থেকে গরু নিয়ে ফেরার সময় তিনি বজ্রাঘাতের শিকার হন। আরজিনা নীলফামারী সদরের চাপড়া সরমজানী ইউনিয়নের বেড়াডাঙ্গা গ্রামের জোলি পাড়ার মকবুল হোসেনের স্ত্রী। নিহতের ভাতিজা তারিকুল ইসলাম মিন্টু বলেন, শুক্রবার (২৮জুন) বিকেলে বৃষ্টির সময় পার্শ্ববর্তী মাঠ থেকে গরু নিয়ে বাড়ি আসার সময় বজ্রাঘাতে আহত হন আরজিনা বেগম। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই তার মৃত্যু হয়। চাপড়া সরমজানী ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমান ও নীলফামারী সদর থানার ওসি মমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *