নীলফামারীতে বাস ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ১ শ্রমিকের মৃত্যু।।আহত আরও ১১

সুজন মহিনুল, বিশেষ প্রতিনিধি।।

নীলফামারী-সৈয়দপুর সড়কের জেলা সদরের সংগলশী কামারপাড়া নামকস্থানে বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের যাত্রী মশিউর রহমান (৪০)নামের একজন নিহত হয়েছেন। এ সময় ইজিবাইকের আরো ১১ জন যাত্রী আহত হয়। শনিবার(২৭ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত ও আহতরা সকলেই নীলফামারীর উত্তরা ইপিজেডের শ্রমিক।তারা সকলেই উত্তরা ইপিজেডের শ্রমিক। নিহত শ্রমিক কানিয়ালখাতা গ্রামের আব্দুর সাক্তারের ছেলে।

পুলিশ জানায়, নীলফামারী সদরের ইটাখোলা ইউনিয়নের কানিয়ালখাতা ও গাবেরতল গ্রাম থেকে একটি ইজিবাইকে চালক সহ ১২ জন নারী পুরুষ শ্রমিক ইপিজেড যাচ্ছিলেন। সংগলশী কামারপাড়া নামকস্থানে ঢাকা থেকে ছেড়ে নীলফামারী আসবার পথে জিসা পরিবহন কোচের গাড়ির সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নিহত হয় মশিউর রহমান।এ ঘটনায় আহত ১১জনকে উদ্ধার করে স্থানীয় ফায়ার সার্ভিস ও এলাকাবাসী নীলফামারী জেনারেল হাসপাতালে নেন। এদের মধ্যে গাবেরতল গ্রামের মোসলেমা(২২), মাহমুদা (৩০) ও নুরনাহারকে (২৫) আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন- বানু বেগম(৩০),ইলিয়াছ(৩৭),বেবী(২৪)রোমানা(২৮), জেরিন(২৮), রতন(৩৭), সোহেল রানা(৩২) ও শাহিনা(২৬)।নীলফামারী জেনারেল হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ কমল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ও আহতরা সকলে উত্তরা ইপিজেডের শ্রমিক ছিল।নীলফামারী থানার ওসি আব্দুর রউফ জানান, বাসটি সহ ইজিবাইকটি থানায় নেয়া হয়েছে।নীলফামারী-সৈয়দপুর সড়কের জেলা সদরের সংগলশী কামারপাড়া নামকস্থানে ইজিবাইক ও বাসের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের যাত্রী মশিউর রহমান নামের একজন নিহত হয়েছেন। এ সময় ইজিবাইকের আরো ১১ জন যাত্রী আহত হয়। হতাহতরা সকলেই নীলফামারীর উত্তরা ইপিজেডের শ্রমিক।বাস ও  ইজিবাইকটি থানায় নেয়া হয়েছে।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *