নুসরাত জাহান রাফি হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে হাতীবান্ধায় মানববন্ধন

মোঃ হযরত আলী  (লালমনিরহাট প্রতিনিধি ) 
ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারীদের  গ্রেফতার ও শাস্তির দাবিতে  লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের কেতকীবাড়ী বাজারে এ  মানববন্ধন  অনুষ্ঠিত হয়েছে। 
২৩ শে এপ্রিল  দুপুরে   কেতকী বাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের  এ্যাকশন টিম, নওদাবাস ইউনিয়নের শিশু ও যুব নেটওয়ার্ক এর আয়োজনে এ মানববন্ধনে অংশ নেয় বিদ্যালয়ের ছাত্র- ছাত্রী সহ স্থানীয় লোকজন।
 মানববন্ধনে মানববন্ধনে এ্যাকশন টিম এবং যুব নেটওয়ার্কের নের্তৃবৃন্দ সরকারের কাছে জোরালো দাবি জানিয়ে  বক্তরা বলেন, নুসরাত হত্যাকারী সকল আসামীদের দ্রুত গ্রেফতার করতে হবে এবং দেশের সর্বোচ্চ আইন অনুযায়ী তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।  তা না হলে তারা আরো কঠোর আন্দোলনের কর্মসুচীর ডাক দিব বলে জানান। 
 বালিকা দলের নেত্রী রাবেয়া বাসরী হিমু এবং ইউনিয়ন যুব নেটওয়ার্কের সভাপতি ও উপজেলা যুব নেটওয়ার্কের কোষাধ্যক্ষ রিমন ইসলাম বলেন,ফেনীকে যেন আর আগুনের নগরীতে পরিণত না করা হয় এবং নুসরাতের হত্যার সাথে জড়িতদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে আরো বলেন,
আমাদের দাবি না মানা হলে আমরা  ইউনিয়ন, উপজেলা এবং জেলা যুব নেটওয়ার্ক এবং উপজেলা বালিকা নেটওয়ার্ক একসাথে জেলা ব্যাপি আরো বৃহত্তর কর্মসূচীর প্রস্তুতি গ্রহন করব।
সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *