নুসরাত হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১২ আসামী কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে

 
Your personal, business or professional blog website is just a click away!

অনলাইন ডেস্কঃ

আলোচিত নুসরাত হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১২ আসামীকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছে। ফেনী জেলা কারাগারে ফাঁসির মঞ্চ না থাকায় তাদেরকে স্থানান্তর করা হচ্ছে বলে জানিয়েছেন সিনিয়র জেল সুপার মোহাম্মদ রফিকুল কাদের।

আজ সকালে ফেনী জেলা কারাগার থেকে কড়া নিরাপত্তায় তাদে কে স্থানান্তর করা হয়। তারা হলেন- প্রফেসর আফসার উদ্দিন, শাহাদাত হোসেন শামিম,নুর উদ্দিন, কাউন্সিলর মকসুদ আলম, মোঃ শামিম, ইমরান হোসেন মামুন, ইফতেখার হোসেন রানা, শাখাওয়াত হোসেন জাবেদ, সাইফুর রহমান যোবায়ের, আব্দুর রহিম শরিফ, মহি উদ্দিন শাকিল, হাফেজ আব্দুল কাদের।

ফেনী জেলা কারাগারের জেলার মোঃ দিদারুল আলম বলেন, সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত ১৬ আসামির মধ্যে ১২ জনকে কুমিল্লা কেন্দ্রীয়  কারাগারে পাঠানো হয়েছে। কারা মহা পরিদর্শক (আইজি প্রিজন) নির্দেশে তাদের কুমিল্লা স্থানান্তর করা হয়েছে। মৃত্যুদণ্ডপ্রাপ্ত রুহুল আমিন, সিরাজ উদদৌলাকে বিচারাধীন মামলা থাকায় আগামীকাল আদালতে হাজিরা শেষে কুমিল্লা কেন্দ্রীয় কারাগার স্থানান্তর করা হবে। একই দিন কামরুন নাহার মনি, উম্মে সুলতানা পপিকে চট্রগ্রাম কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হবে।

Your personal, business or professional blog website is just a click away!

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *