নৌকাকে বিজয়ী করার লক্ষে রাণীনগর উপজেলা  যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ
আসন্ন নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচন উপলক্ষে নৌকা প্রতিককে বিজয়ী করার লক্ষে রাণীনগর উপজেলা যুবলীগের বিশেষ  বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা  আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের  সভাপতি সিরাজুল ইসলাম চাঁনের সভাপতিত্বে ও সম্পাদক সাইফুল ইসলাম  সজলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা
যুবলীগের সভাপতি এ্যাডভোকেট খোদাদাদ খাঁন পিটু। এছাড়াও উপস্থিত  ছিলেন উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী ও উপজেলা  আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, উপজেলা  আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, জেলা  যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়, উপজেলা যুবলীগের সিনিয়র  সহ-সভাপতি রুহুল আমীন প্রমুখ। এছাড়াও ৮টি ইউনিয়ন যুবলীগের  সভাপতি-সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা বলেন ব্যক্তি স্বার্থ ও  ÿোভকে লুকিয়ে রেখে নৌকাকে বিজয়ী করার লক্ষে সবাইকে এক সঙ্গে কাজ  করতে হবে।
কারণ নৌকাকে যদি আমরা বিজয়ী করতে না পারি তাহলে আমরা  কেউই নিরাপদ থাকবো না। বিএনপি-জামায়াত-রাজাকারদের কাছে  আওয়ামীলীগের কেউ নিরাপদ নয়। তাই আমরা যদি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে  ধরে আওয়ামীলীগ করি তাহলে আজ আমাদের সবাইকে শপথ নিয়ে আগামী  উপ-নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষে নিজের পরিবার থেকে ভোট প্রার্থনা শুরু করতে হবে। কারণ আগে নিজের ঘর তারপর মানুষের দ্বারে দ্বারে  গিয়ে নৌকার জন্য ভোট প্রার্থনা করতে হবে।কারণ আমাদের কাছে  প্রার্থী বড় নয় আমাদের কাছে প্রতিক সবচেয়ে বড়। নৌকা আমাদের আদর্শের প্রতিক।তাই সাধারন মানুষদের বর্তমান সরকারের উন্নয়ন ও সকল  প্রকারের কল্যাণমূলক কর্মকান্ডকে পৌছে দিতে হবে। সভায় অতিত নয় বর্তমান ও ভবিষ্যতকে সামনে রেখে একযোগে কাজ করার আহ্বান জানানো হয়।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *