নৌকা পেয়ে স্বপ্ন পূরণ হলো শার্শার মাদ্রাসা ছাএ আবু ত্বলহার

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ
দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের উদ্যোগে স্বপ্ন পূরণ হলো শার্শা হাফিজিয়া মাদ্রাসার ছাএ মোঃ আবু ত্বলহা সুমনের (১৮)।তার বাসা হতে বের হতেই পড়ে বেতনা নদী। নদী পারাপারের জন্য এই নৌকাটি উপহার স্বরূপ দেয়া।তার লেখাপড়ার সুযোগ সুবিধার জন্য এই নৌকাটি তার ভিশন উপকৃত হবেন বলে জানান তার পিতা উপজেলার বেড়ি নারায়নপুর গ্রামের হাসানুজ্জামান।
বুধবার সকাল ১১টার দিকে বেড়ি নারায়নপুর বেতনা নদীর তীরে তার হাতে নৌকা তুলে দেন আর্থিক সহায়তাকারী ও প্রধান অতিথি ৪নং গদখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক ও নবীবনগর মিতালী সংঘের সাধারণ সম্পাদক তরুন সমাজ সেবক বিশিষ্ঠ ব্যবসায়ী আলমগীর হোসেন।
মাদ্রাসা ছাত্র আবু ত্বলহা সুমন বলেন, বেতনা নদী পারাপার হতে আমার অনেক কষ্ট হতো।কলাগাছ কেটে ভেলা তৈরি করে যাতায়াত করা লাগতো। অনেক সময় নদীতে পড়ে গিয়ে আবার বই খাতা ভিজে যেত এজন্য ঠিকমত মাদ্রাসায় যেতে পারতাম না। দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের সহযোগিতায়  আমার লেখাড়ার সুবিধার্থে বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর ভাইয়া আমাকে নৌকা উপহার দিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করি। এবং একই সাথে যাদের সহযোগিতা আমি আজ নৌকা পেয়েছি তাদেরকে ধন্যবাদ জানায়।
এসময় নৌকা হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নাভারণ ইউনিয়নের যুবলীগের যুগ্ম- আহবায়ক ও তরুন সমাজ সেবক উজ্জ্বল হোসেন।
এছাড়া আরও উপস্থিত ছিলেন,চ্যানেল এস বেনাপোল প্রতিনিধি জসিম উদ্দিন,তরুণ সমাজ সেবক আবু হাসান আকিব, নূর হোসেন আরিফসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন  আবু ত্বলহার লেখাপড়া করার জন্য সর্বদা সহযোগিতা করার আশ্বস্ত করেন।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *