নৌকা প্রতীক নিয়ে হোসেনপুর পৌর মেয়র হতে চায় মোবারিছ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে কিশোরগঞ্জের হোসেনপুর পৌর মেয়র হতে চান হোসেনপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান মোবারিছ।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (২০ নভেম্বর) বিকালে হোসেনপুর পৌর এলাকার হাসপাতাল চৌরাস্তা মোড়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। ধীরে ধীরে মত বিনিময় সভাটি জনসভায় রুপান্তরিত হয়। এসময় সভায় পৌর এলাকার বীর মুক্তিযোদ্ধা, ছাত্র, যুবক সহ নানা শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন । সভায় উপস্থিত জনতার উদ্দেশে বক্তব্য দেয়ার সময় তিনি নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়ন চাওয়ার ঘোষণা দেন।

তিনি আরও বলেন,এবার আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন চাইব। দলীয় মনোনয়নে পৌর মেয়র নির্বাচিত হলে হোসেনপুর বাসীকে একটি আধুনিক পৌরসভা উপহার দিতে পারব।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন হোসেনপুর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম.কম,হোমেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ মিছবাহ উদ্দিন হেলাল, হোসেনপুর সরকারি পাইলট স্কুল এন্ড কলেজের শিক্ষক মো: খসরু প্রমুখ।

পরে জনসভা থেকে বিশাল একটি মিছিল বের হয়ে তা পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে৷

উল্লেখ্য,তিনি দীর্ঘদিন যাবৎ হোসেনপুর পৌর এলাকার  বিভিন্ন পেশার সাধারণ মানুষের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়াো তিনি পৌর এলাকার ভোটারসহ সকলের নিকট দোয়া ও প্রার্থনা কামনা করেছেন।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *