নড়াইলের আউড়িয়া (ইউপি) চেয়ারম্যানের পলাশ এর উদ্যোগে মসজিদে মসজিদে কোরআন খতম ও দোয়া মাহফিল

উজ্জ্বল রায়, নড়াইল জেলা  প্রতিনিধি:
করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতার পাশাপাশি নড়াইলের আউড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের উদ্যোগে মসজিদে মসজিদে কোরআন খতম ও দোয়া মাহফিলের য়োজন করা হয়েছে।
উজ্জ্বল রায়, নড়াইল জেলা  প্রতিনিধি জানান, এ উপলক্ষে বৃহস্পতিবার (২ এপ্রিল) বেলা ১১টার দিকে আউড়িয়া ইউনিয়নের সীমাখালী বায়তুল্লাহ জামে মসজিদে প্রথমে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পলাশ মোল্যা, মোয়াজ্জিন আবুল হোসেন, খন্দকার মাসুম বিল্লাহ প্রমুখ।
আউড়িয়া ইউপি চেয়ারম্যান পলাশ মোল্যা বলেন, বাংলাদেশসহ সারাবিশ্বে করোনাভাইরাস মহামারি আকার ধারণ করেছে। এ থেকে পরিত্রাণ লাভের জন্য জনসচেতনতার পাশাপাশি আল্লাহর কাছে পরিত্রাণ চাওয়ার বিকল্প নেই। এ লক্ষ্যে আউড়িয়া ইউনিয়নের প্রায় প্রতিটি মসজিদে নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে কোরআন খতমের ব্যবস্থা করা হয়েছে। দোয়া ও মোনাজাতের মাধ্যমে করোনাভাইরাস থেকে আল্লাহর কাছে মাফ চাওয়ার উদ্দেশ্য আমাদের। জনসমাগম এড়িয়ে অন্যরাও এমন দোয়া মাহফিল ও কোরআন খতমের ব্যবস্থা করবেন-এমন প্রত্যাশা করছি।
চেয়ারম্যান পলাশ মোল্যা  উজ্জ্বল রায় নড়াইল জেলা  প্রতিনিধিকে জানান ,সরকারি ভাবে কর্মহীন মানুষকে চাল দেয়ার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে আমার ইউনিয়নের এক হাজার ৫০০ অসহায় মানুষকে ১০ কেজি করে চাল দেয়ার কাজ শুরু করেছি।
সময়নিউজ২৪.কম / বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *