নড়াইলের ওষুধ চাওয়ায় চিকিৎসা নিতে আসা বৃদ্ধ রোগীকে মারধর

Jetpack

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি:

মঙ্গলবার (২০,আগস্ট)  নড়াইলের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা বৃদ্ধ রোগীকে মারধর করেছে এক কর্মচারী। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ঘটনাটি ঘটে। অভিযুক্তের নাম আজিজুর রহমান। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়ক পদে কর্মরত। ভুক্তভোগী নড়াইলের জয়পুর ইউপির চাচই গ্রামের বৃদ্ধ চা বিক্রেতা রাজ্জাক শিকদার ওরফে রাজা মিয়া বলেন, এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছিলাম। পরিবারের সদস্যসহ সকালে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে আসি।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, এ সময় জরুরি বিভাগ থেকে তাকে ডেঙ্গু পরীক্ষা করতে দেয়া হয়। পরীক্ষার প্রতিবেদন নিয়ে তিনি জরুরি বিভাগে কর্মরত ডা. ফাতেমা মেহেজাবিনের কাছে গেলে তিনি কয়েকটি ওষুধ লিখে দেন। লিখে দেয়া ওষুধগুলো বাইর থেকে কিনে আনতে বলেন। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফ্রি ওষুধ দেয়ার দাবি করি। এ সময় জরুরি বিভাগে কর্মরত অফিস সহায়ক আজিজুর রহমান আমার সঙ্গে বাকবিত-া করে। একপর্যায়ে সে কিল, ঘুষি, চড়, থাপ্পড় মেরে আমাকে আহত করে।

তিনি আরো বলেন, শুধু তাই নয়, সে ব্যবস্থাপত্র ছিনিয়ে নেয়। মারধরের এক পর্যায়ে গুরুতর অসুস্থ পড়ি। অবস্থা বেগতিক দেখে জরুরি বিভাগে কর্মরত ডা. ফাতেমা মেহেজাবিন দ্রুত হাসপাতালে ভর্তি করেন। আহতের স্ত্রী জলি খাতুন বলেন, চিকিৎসা নিতে এসে মারধরের শিকার হওয়া দুঃখজনক।

এ ঘটনার সঠিক বিচার চাই। অভিযুক্ত এমএলএসএস আজিজুর রহমান তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন। নড়াইলের লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও আব্দুল্লাহ আল মামুন বলেন, জরুরি বিভাগে কর্মরত ডা.ফাতেমা মেহেজাবিনের সঙ্গে যোগাযোগ করুন।

সময় নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *