নড়াইলের কলোড়ায় ক্ষতিগ্রস্থদের মাঝে জেলা পুলিশ সুপারের খাদ্যসামগ্রী বিতরণ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ 

নড়াইল ফটোগ্রাফিক সোসাইটির সহযোগিতায়  আওয়ামি লীগ নেতা হাবিবুর রহমান তাপস মঙ্গলবার থেকে বৃহস্পতিবার (২ এপ্রিল) নড়াইল সদরের বিভিন্ন এলাকায় ১শ ৫জন দরিদ্রের মাঝে খাদ্য সাহায্য বাড়িতে বাড়িতে গিয়ে পৌছে দেয়।
স্কুল-কলেজের ছাত্র নিয়ে গড়ে ওঠা সেচ্ছাসেবী সংগঠন চলো পাল্টাই নড়াইল পৌর এলাকার ২৫টি দরিদ্র পরিবারকে মঙ্গলবার থেকে বৃহস্পতিবার (২এপ্রিল) পর্যন্ত বাড়ি বাড়িতে গিয়ে খাদ্য সহায়তা দেওয়ার কাজ শুরু করেছে।

ছাত্রদের নিয়ে গড়ে ওঠা সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের পক্ষ থেকে সোমবার (১ এপ্রিল) শহরের বিয়াম ল্যাবরেটরী স্কুলে দেড়’শ ছিন্নমূল অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করে।

লোহাগড়া উপজেলার কুন্দশী গ্রামের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্ররা এলাকার বিত্তবানদের কাছ থেকে চাঁদা তুলে বুধবার দরিদ্র ৫৫টি পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে। লোহাগড়ায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত বন্ধু সম্প্রদায় নামে একটি সংগঠন বুধবার ৩০টি দরিদ্র পরিবারকে বাড়িতে গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিয়েছে।

নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি ব্যক্তি তহবিল এবং কালিয়া আ’লীগ ও অঙ্গ সহযোগি সংগঠন থেকে শুক্রবার (৩ এপ্রিল) কালিয়া ও নড়াইল সদরের ২৮শ দরিদ্রের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। কালিয়ায় খাদ্য সামগ্রী বিতরণ করলেন এমপি মুক্তি

নড়াইল-২ আসনের এমপি ক্রিকেট তারকা মাশরাফী-বিন-মোর্ত্তজার নিজস্ব তহবিল এবং পরিবার থেকে নড়াইল সদর এবং লোহাগড়া উপজেলায় এ পর্যন্ত ৯শ দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা পৌছে দিয়েছে এবং শুক্রবার থেকে আরও ৮শ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া শুরু হয়েছে।ন ড়াইল পৌরসভার পক্ষ থেকে পৌর এলাকার ২৫শ দরিদ্রের মধ্যে খাদ্য সহায়তা দিয়েছে।

বুধবার (১এপ্রিল) এ বিতরণ সম্পন্ন হয়েছে। নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলু ব্যক্তিগত তহবিল থেকে সম্প্রতি ৪শ এবং উপজেলা পরিষদের পক্ষ থেকে ১৩শ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

নড়াইল পুলিশ সুপারের উদ্যোগে ও লোহাগড়া থানা পুলিশের আয়োজনে পুলিশের বেতনের টাকা থেকে রোববার (২৯ মার্চ) ১শ দরিদ্রের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

সময়নিউজ২৪.কম / বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *