নড়াইলের কালিয়ায় স্বতন্ত্রপ্রার্থীর তিন সমর্থকের ওপর হামলা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: 
নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান লিটনের সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের বড় কালিয়ায় এলাকায় প্রচারণা চালানোর সময় তারা হামলার শিকার হোন।

এ ঘটনায় আহত তিনজনকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জগ প্রতীকের মেয়র প্রার্থী ফকির মুশফিকুর রহমান লিটনের অভিযোগ, আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মোটরসাইকেল যোগে তিনিসহ তার সমর্থকরা বড়কালিয়া এলাকা থেকে প্রচার কাজ চালিয়ে ফিরে আসার সময় পেছন থেকে তার সমর্থকদের ওপর হামলা চালানো হয়। নৌকা মার্কার প্রার্থী ওহিদুজ্জামান হীরার সমর্থকরা এই হামলা চালায়। এ সময় বেন্দা গ্রামের তালেব শেখের পুত্র ফারুক শেখ, কুটিমিয়া শেখের পুত্র মফিজ শেখ এবং কুদ্দুস ফকিরের পুত্র শামছুল ফকির আহত হয়। আহতরা কালিয়া উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

তিনি বলেন, আমি কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মৌখিকভাবে জানিয়েছি। লিখিত অভিযোগ দিবো। নির্বাচনী পরিবেশ নষ্ট করা জন্য তারা এ হামলা চালিয়েছি। আমি এহামলার তীব্র নিন্দা জানাই।আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত প্রার্থী ওহিদুজ্জামান হীরা বলেন, আমার সমর্থকরা জগ প্রতীকের সমর্থকদের ওপর কোন হামলা করেনি। হামলা করেছে সাধারণ জনগণ। কারণ জগের প্রার্থী লিটন অস্ত্র দেখিয়ে ভোট চাচ্ছেন, ভোট না দিলে ৩০ তারিখের পর দেখে নেয়ার হুমকি দিচ্ছেন, এ কারণে সাধারণ জনতা এই হামলা চালিয়েছে। এ ব্যাপারে কালিয়া থানার ওসি কনি মিয়া বলেন,
এখনো কোন অভিযোগ পাওয়া যায়নিরিটার্নিংকর্মকর্তাকেঅভিযোগ দিলে, তিনি বললে ব্যবস্থা নেয়া হবে।কালিয়া উপজেলা নির্বাচন অফিসসূত্রে জানা গেছে, আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে কালিয়া পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। মেয়র পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত প্রার্থী ওয়াহিদুজ্জামান হীরা, বিএনপির এসএম ওয়াহিদুজ্জামান মিলু ও বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *